ঢাকা      শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

জামালপুর প্রেসক্লাবের নবনির্মিত ভবনের উদ্বোধন

IMG
11 July 2020, 10:49 PM

আলী আকবর, জামালপুর, বাংলাদেশ গ্লোবাল: জামালপুর প্রেসক্লাবের নবনির্মিত দ্বিতল ভবনের উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার (১১ জুলাই) বিকেল আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান প্রেসক্লাব ভবনের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান। উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম। জামালপুর প্রেসক্লাব সভাপতি হাফিজ রায়হান সাদার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক লুৎফর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোঃ মোজাফ্ফর হোসেন, জামালপুরেরর জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, জামালপুর পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ মোঃ ওয়ারেছ আলী মামুন, জামালপুর চেম্বার অব কমার্সের সভাপতি রেজাউল করিম রেজনু।

স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিন, এসি ল্যান্ড মাহমুদা বেগমসহ সাংবাদিক, কবি, সাহিত্যিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন। জামালপুর প্রেসক্লাব উদ্বোধনের আগে প্রেসক্লাব চত্ত্বর ও প্রেসক্লাব রোড উদ্বোধন করা হয়।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

IMG

এ বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

আরো পড়ুন