ঢাকা      মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

জাতীয় শোক দিবসে বিসিবির কর্মসূচি

IMG
14 August 2020, 8:13 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শনিবার বিসিবি জাতীয় ক্রিকেট একাডেমী প্রাঙ্গনে দুস্থদের মাঝে খাদ্য বিতরণ, পবিত্র কোরআন তিলাওয়াত ও বিশেষ মোনাজাতের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটি। করোনাকালে স্বাস্থ্যবিধি মেনেই বিসিবি কর্মকর্তারা এইসব কর্মসুচি পালন করবে বলে বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে।

শনিবার দুপুর দেড়টায় শুরু হবে দুস্থদের মাঝে খাদ্য বিতরনের কাজ। এ সময় পবিত্র কোরআন তিলাওয়াত ও বিশেষ মোনাজাতের আয়োজন করা হবে। এতে উপস্থিত থাকবেন বোর্ড পরিচালক, খেলোয়াড় ও কর্মকর্তারা। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ভার্চুয়াল দোয়া মাহফিলে উপস্থিত থাকবেন।

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করা হয়েছিল, যা ইতিহাসের জগন্যতম হত্যাকান্ড হিসেবে পরিচিত। বিপথগামী একদল সেনা সদস্যের সশস্ত্র হামলায় বঙ্গবন্ধু পরিবারের প্রায় সব সদস্য নিহত হন। শুধু মাত্র বিদেশে থাকার কারণে বেঁচে গেছেন তার দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা। শেখ হাসিনা বর্তমানে বাংলাদেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন