ঢাকা      মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

ইসরাইলকে সমর্থন দেয়ার চিন্তা করছে না সরকার: শ. ম রেজাউল করিম (ভিডিও)

IMG
13 September 2020, 5:56 PM

শরিফুল ইসলাম, সাভার, বাংলাদেশ গ্লোবাল: বাংলাদেশের সাথে ইসরাইলের কোন কূটনৈতিক সর্ম্পক নেই। তাই ইসরাইলকে সর্মথন দেয়ার কোন চিন্তা ভাবনা সরকার করছে না বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ. ম রেজাউল করিম। আজ রোববার (১৩ সেপ্টেম্বর) দুপুরে সাভারে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরআইএ)-এ অ্যান্টিমাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স গবেষণাগারের উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

শ. ম রেজাউল করিম আরও বলেন, বিএনপি জামায়াত দেশে যে কয়বার ক্ষমতায় এসেছে; বন্দুকের নলের ভেতর দিয়ে ক্ষমতায় এসেছে। তাই তারা আন্দোলনে ব্যর্থ হয়ে সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করতে দেশ বিরোধী প্রচারণা করে সাধারণ মানুষকে বিভ্রান্ত করছে। বিএনপির যে কোন আন্দোলন মোকাবেলা করতে সরকার প্রস্তুত রয়েছে মন্তব্য করে তিনি বলেন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের ব্যাপক উন্নয়ন হয়েছে।

এর আগে, বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটে পৌঁছে ভেড়া ও মহিষের খামার পরিদর্শন করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী। মুজিববর্ষ উপলক্ষে সেখানে বৃক্ষরোপন কর্মসুচীর উদ্বোধন করেন তিনি। মৎস্য ও প্রাণিসম্পদ সচিব রওনক মাহমুদ, বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. নাথু রাম সরকার এসময় উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

IMG

এ বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

আরো পড়ুন