ঢাকা      শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

বাউনিয়াবাদে বাস্তুহারা পরিবারের পুনর্বাসন প্রকল্পের দলিল হস্তান্তর

IMG
13 September 2020, 9:48 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: ঢাকার মিরপুর ১১ নম্বর সেক্টরের বাউনিয়াবাধ এলাকায় দুই হাজার ৬০০ বাস্তুহারা পরিবারের পুনর্বাসন প্রকল্পের প্লটের দলিল হস্তান্তর করেছেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।

এ উপলক্ষ্যে বাউনিয়াবাধ ঈদগা মাঠে আয়োজিত এক জনসভায় আজ রোববার প্রতিমন্ত্রী ৯৩ টি প্লটের দলিল আনুষ্ঠানিকভাবে গ্রহীতাদের মাঝে হস্তান্তর করেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন সাধারণ মানুষের অধিকারের কথা বলেছেন। সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠা করতে যেয়ে তিনি জেল, জুলুম, অত্যাচার, নির্যাতন সহ্য করেছেন। কিন্তু অন্যায়ের সাথে কখনো আপোস করেননি। মানুষের খাদ্য, বস্ত্র, চিকিৎসা, শিক্ষাসহ মানসম্মত বাসস্থানের ব্যবস্থা নিশ্চিত করা ছিল বঙ্গবন্ধুর একটি অন্যতম স্বপ্ন। সে স্বপ্নকে বাস্তবে রূপ দিতে তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এর একটি উজ্জল দৃষ্টান্ত আজকের এই দলিল হস্তান্তর।

জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. দেলোয়ার হায়দার এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মো. শহীদ উল্লা খন্দকার এবং সংসদ সদস্য আলহাজ ইলিয়াস উদ্দিন মোল্লাহ উপস্হিত ছিলেন।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন