ঢাকা      বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

সেনবাগে গৃহবধূ গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

IMG
15 September 2020, 3:42 PM

নোয়াখালী,বাংলাদেশ গ্লোবাল: নোয়াখালীর সেনবাগে দুই সন্তানের জননী গৃহবধূ (৩২) গণধর্ষণ মামলার প্রধান আসামিকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করছে সেনবাগ থানা পুলিশ ।

সোমবার দিবাগত রাতে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামি থানা পুলিশের সহযোগিতায় সেনবাগ থানার পুলিশ তাকে চট্রগ্রাম থেকে গ্রেফতার করে।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, দুপুর ১টার দিকে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত মোট ৬ জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

তিনি আরও জানান, গণধর্ষণ মামলায় ১১ আসামির মধ্যে চারজন সরাসরি ধর্ষণ করেছে, একজন পাহারা দিয়েছে এবং বাকি ছয়জন ধর্ষণ ঘটনার শালিশ বৈঠক করে ধামাচাপা দেওয়া, ধর্ষিতার কাছ থেকে সাদা কাগজে স্বাক্ষর নেওয়া ও তাকে খারাপ নারী হিসেবে আখ্যা দিয়ে বেধড়ক পিটুনি দিয়ে আহত করার অপরাধে আসামি করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর রাতে স্বামীর বন্ধু দিদার ও তার সঙ্গীরা কৌশলে ওই গৃহবধূকে তাদের বাড়ির পাশ্ববর্তী একটি ঝোপে নিয়ে গণধর্ষণ করে। পরে বিষয়টি জানাজানি হলে পরদিন ৬ সেপ্টেম্বর ওই এলাকায় স্থানীয় ইউপি সদস্যের নেতৃত্বে একটি শালিস বৈঠক বসিয়ে ওই নারীকে খারাপ আখ্যা দিয়ে মারধর করে তার বাবার বাড়ি কোম্পানীগঞ্জে পাঠিয়ে দেওয়া হয়। এরপর নির্যাতিতা নারী সেনবাগ থানায় এসে (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ১১ জনকে আসামি করে একটি মামলা দায়ের করলে পুলিশ ওই রাতে ইউপি সদস্যসহ ৫ জনকে গ্রেফতার করে।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন