ঢাকা      শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশীকে গুলি করে হত্যা

IMG
15 September 2020, 3:52 PM

নোয়াখালী, বাংলাদেশ গ্লোবাল: দক্ষিণ আফ্রিকার কোয়াজুলু নাটাল প্রদেশের নিউ ক্যাসেল শহরে সন্ত্রাসীদের গুলিতে মো. জাহাঙ্গীর হোসেন (৩২) নামে এক বাংলাদেশী নিহত হয়েছেন। নিহত জাহাঙ্গীর হোসেন নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভার শিমুলিয়া গ্রামের নূর মোহাম্মদ মৌলভী বাড়ীর আতিক উল্যার মাস্টারের ছেলে। পাঁচ ভাই ও এক বোনের মধ্যে জাহাঙ্গীর ছিলেন দ্বিতীয়।
বাংলাদেশ সময় সোমবার দিবাগত রাতে নিউ ক্যাসেল শহরের ওসোজানী বঙ্গ সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা জানান, জীবিকার তাগিদে গত দেড় বছর আগে দক্ষিণ আফ্রিকায় যায় জাহাঙ্গীর হোসেন। কোয়াজুলু নাটাল প্রদেশের নিউ ক্যাসেল শহরে একটি দোকানে চাকরি নেয় সে। প্রতিদিনের মতো রাতে দোকান বন্ধ করে নিউ ক্যাসেল শহরের ওসোজানী বঙ্গ সেন্টারের সামনে দাঁড়িয়ে ছিল সে। এসময় কয়েকজন কৃষ্ণাঙ্গ সন্ত্রাসী তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে জাহাঙ্গীর সড়কে লুটিয়ে পড়লে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে পার্শ্ববর্তী ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সোমবার রাতেই দক্ষিণ আফ্রিকা প্রবাসী এক বাংলাদেশী তাদেরকে মোবাইলে জাহাঙ্গীরের মৃত্যুর বিষয়টি জানান। জাহাঙ্গীরের লাশ দেশে ফিরে আনতে তারা সরকারের সহযোগিতা চেয়েছেন।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন