ঢাকা      শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

বিবস্ত্র করে নারী নির্যাতন: আদালতে দেলোয়ারের রিমান্ড চাওয়া হবে আজ

IMG
18 October 2020, 1:03 PM

নোয়াখালী, বাংলাদেশ গ্লোবাল: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনার মূল হোতা দেলোয়ার হোসেনকে আজ রোববার জেলার মূখ্য বিচারিক আদালতে তোলা হবে। এসময় ধর্ষণ, অস্ত্র এবং বিস্ফোরক আইনে দায়ের করা তিন মামলায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য ১৭ দিনের রিমান্ড আবেদন করা হবে। মামলাগুলোর তদন্ত করছে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ।

এর আগে বেগমগঞ্জ মডেল থানায় ভূক্তভোগী নারীর দায়ের করা ধর্ষণ মামলায় দোলোয়ার হোসেনকে প্রধান আসামী করা হয়েছে। এছাড়া নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্ণোগ্রাফি আইনে ওই নারীর দায়ের করা আরো দুই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

প্রসঙ্গত গত ৪ অক্টোবর একলাশপুরে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। এ ঘটনায় বেগমগঞ্জ মডেল থানায় মামলা হলে ঘটনার মূল হোতা দেলোয়ার বাহিনী প্রধান দোলোয়ার এলাকা ছেড়ে পালিয়ে যায়। গত ৫ অক্টোবর নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে আগ্নেয়াস্ত্র সহ তাকে আটক করে র‌্যাব। পরদিন দেলোয়ারের মাছের ঘের থেকে হাতবোমা উদ্ধার করে র‌্যাব। এরপর তার বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে দুটি মামলা দায়ের করে র‌্যাব।

গত ১৩ অক্টোবর দেলোয়াকে জেলার মুখ্য বিচারিক হাকিম আদালতে হাজির করে নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্ণোগ্রাফি আইনে ওই নারীর দায়ের করা আরো দুই মামলায় তাকে গ্রেপ্তার দেখানোর আবেদন করে পুলিশ। শুনানী শেষে বিচারক তাকে ওই দুই মামলায় গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে পাঠানো আদেশ দেন।

এ তিন মামলার তদন্ত কর্মকর্তাগণ জানান, দেলোয়ারকে জিজ্ঞাসাবাদের ধর্ষণ মামলায় ৭ দিনের এবং অস্ত্র ও বিস্ফোরক আইনের দুটি মামলায় ৫দিন করে ১০দিনের রিমান্ড আবেদন করার হবে।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন