ঢাকা      শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

কিশোরীকে গণধর্ষণের ঘটনা টাকার বিনিময়ে ধামাচাপার চেষ্টা, যুবক গ্রেফতার

IMG
19 October 2020, 12:27 PM

সাভার,বাংলাদেশ গ্লোবাল: সাভারের আশুলিয়ার ভাদাইল এলাকায় কিশোরী গণধর্ষণের ঘটনা অর্থের বিনিময়ে ধামাচাপা দেয়ার চেষ্টার অভিযোগে শাহাদাৎ হোসেন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাতে আশুলিয়ার বাইপাইল থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শাহাদৎ হোসেন বিভিন্ন সময় বিভিন্ন মুলধারার গণমাধ্যমের পরিচয় দিয়ে অসহায় ও সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে অর্থ হাতিয়ে নিতো বলে পুলিশ জানিয়েছে।

আশুলিয়া থানার পরিদর্শক (ইন্টেলিজেন্স) ফজলুল হক জানায়, গত (৩০ আগস্ট) প্রতিবেশী চাচা সর্ম্পকের দুই তরুনের সাথে বেড়াতে গিয়ে প্রিন্স সারুফ গ্যাংয়ের হাতে গনধর্ষণের শিকার হয় কিশোরী। পরে বিষয়টি মোটা অংকের অর্থের বিনিময়ে ধামাচাপা দেওয়া চেষ্টা করে শাহাদাৎ। এর কয়েকদিন পর ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ছড়িয়ে পরলে গত ৭ অক্টোবর পুলিশ অভিযান চালিয়ে কিশোর গ্যাং এর প্রধান প্রিন্স সারুফসহ তিনজন গ্রেফতার করে পরে গণর্ষণের শিকার কিশোরীর বোন ১৫জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৫জনের বিরুদ্ধে আশুলিয়া মামলা দায়ে করে। সেই মামলায় শাহাদাৎকে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, ধর্ষণের ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টায় শাহাদাৎ হোসেনের সংশ্লিষ্টতা পাওয়া গেছে। আজ দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হবে। আটক যুবক সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার মৃত হাবিবুর রহমানের ছেলে।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন