ঢাকা      শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

নোয়াখালীতে পারিবারিক কলহের জেরে ঘরে আগুন, দগ্ধ ৫

IMG
19 October 2020, 5:16 PM

নোয়াখালী, বাংলাদেশ গ্লোবাল: নোয়াখালী সদরে পারিবারিক কলহের জেরে বসত ঘরে পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। এ সময় অগ্নিসংযোগকারীসহ দগ্ধ হয়েছে ৫ জন। আজ সোমবার উপজেলার রাম হরিতালুক গ্রামে এই ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধরা হচ্ছেন, অগ্নিসংযোগকারী কামাল উদ্দিন, তার সৎ মা আসমা বেগম, প্রতিবেশি তারেক, সুমন ও মান্না। তাদের মধ্যে কামাল, আসমা ও তারেককে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়। অন্য দুইজন ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাম হরিতালুক গ্রামের ইসমাইল হোসেনের প্রথম স্ত্রীর মৃত্যুর পর আসমা বেগমকে তিনি দ্বিতীয় বিয়ে করেন। প্রথম স্ত্রীর ঘরে ইসমাইলের তিন ছেলে এক মেয়ে রয়েছে। দ্বিতীয় স্ত্রীর সাথে ইসমাইলের প্রথম স্ত্রীর ছেলে মেয়েদের বনিবনা না হওয়ায় কিছুদিন আগে তারা বাড়ি ছেড়ে চলে যায়। সোমবার ইসমাইলের বড় ছেলে কামাল উদ্দিন ওই বাড়িতে গেলে সৎ মায়ের সাথে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ঘরের একটি কক্ষে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয় কামাল। এ সময় কামালসহ কক্ষে থাকা তার সৎ মা ও প্রতিবেশিরা দগ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে প্রথমে ২৫০ নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য আসমা, কামাল ও তারেককে ঢাকায় স্থানান্তর করা হয়।

এ বিষয়ে সুধারাম মডেল থানার ওসি নবির হোসেন জানান, এ ঘটনায় অগ্নিসংযোগকারী কামালের শ্যালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন