ঢাকা      শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

ফের রিমান্ডে আলোচিত ধর্ষণ মামলার আসামী রনি

IMG
19 October 2020, 11:41 PM

সিলেট, বাংলাদেশ গ্লোবাল: সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে গৃহবধূ গণধর্ষণ মামলার আসামি মাহবুবুর রহমান রনিকে অস্ত্র মামলায় তিনদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। আজ সোমবার সকালে তাকে আদালতে হাজির করে পুলিশের পক্ষ থেকে ৪ দিনের রিমান্ড আবেদন করা হয়। তবে সিলেটের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুর রহমান শুনানি শেষে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সিলেট মহানগর পুলিশের সহকারি কমিশনার (প্রসিকিউশন) অমূল্য কুমার চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন। এর আগে গত ৮ অক্টোবর অস্ত্র মামলায় সাইফুর রহমানকে রিমান্ডে নিয়েছিল পুলিশ।

প্রসঙ্গত, গত ২৫ সেপ্টেম্বর (শুক্রবার) এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন এক তরুণী। রাত সাড়ে ৮টার দিকে স্বামীর কাছ থেকে ওই তরুণীকে জোর করে তুলে নিয়ে ছাত্রাবাসে ধর্ষণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় কলেজের সামনে তার স্বামীকে বেঁধে রাখা হয়। এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে শাহপরান থানায় মামলা করেন। মামলায় ছাত্রলীগের ছয় নেতাকর্মীসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করা হয়।

এদিকে শুক্রবার ঘটনার দিন মধ্যরাতে এমসি কলেজের ছাত্রাবাসে অভিযান চালায় পুলিশ। অভিযানকালে পুলিশ একটি বিদেশি পিস্তল, চারটি রামদা, দুটি লোহার পাইপ উদ্ধার করা হয়। পরদিন শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে পুলিশ বাদী হয়ে ছাত্রলীগ নেতা এম সাইফুর রহমানকে (২৮) আসামি করে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করে।

অন্যদিকে সংঘবদ্ধ ধর্ষণের ধর্ষণের ঘটনায় এজহারভূক্ত ৬ আসামি এবং অজ্ঞাত আরও দুই আসামিসহ মোট ৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসব আসামিরা পুলিশি রিমান্ড শেষে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে কারাগারে আছেন।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন