ঢাকা      শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

দিন-দুপুরে সোনালী ব্যাংকে ডাকাতি, ৯ লাখ টাকা লুট

IMG
16 November 2020, 3:14 AM

চুয়াডাঙ্গা, বাংলাদেশ গ্লোবাল: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী শাখার সোনালী ব্যাংকে দিনে দুপুরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। রোববার (১৫ নভেম্বর) আনুমানিক বেলা একটার দিকে ৩ জনের একদল অস্ত্রের মুখে ব্যাংকের সবাইকে জিম্মি করে নগদ ৯ লাখ টাকা লুট করে নিয়ে যায়।

প্রতক্ষদর্শীরা জানান, ব্যাংক থেকে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাদের বাধা দিতে গেলে ডাকাতরা তাদের উপর বন্দুক তাক করে গুলি করার হুমকি দিয়ে পালিয়ে যায়। তারা আন্দুলবাড়িয়ার দিকে গেছে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করে উথলী বিজিবি ক্যাম্পের সদস্যরা।

এ বিষয়ে উথলী বাজারের ব্যবসায়ী সুজন মীর জানান, আমি দোকান থেকে রড বের করে তাদেরকে বাধা দিতে গেলে তাদের মধ্য থেকে ১জন বন্দুক বের করে আমাকে গুলি করতে যায় এবং বলে বেশী বাড়াবাড়ি করলে লাশ ফেলে দেবো।

উথলী বিজিবি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার নায়ের সুবেদার রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেপে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, আমি খবর পেয়ে ঘটনাস্থলে রওনা হয়েছি। এদিকে ইতিমধ্যেই পুলিশ সব ইউনিটকে সতর্ক করা হয়েছো ডাকাতরা যেন পালাতে না পারে।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন