ঢাকা      শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

সংগঠনের হারানো ঐতিহ্য ও গৌরব ফিরিয়ে আনতে কাজ করবে নতুন কমিটি: যুবলীগ চেয়ারম্যান

IMG
16 November 2020, 8:03 PM

গোপালগঞ্জ,বাংলাদেশ গ্লোবাল: সংগঠনের হারানো ঐতিহ্য ও গৌরব ফিরিয়ে আনতে কাজ করবে নতুন কমিটি এমন মন্তব্য করে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যহত রেখে মানুষের পাশে থাকবে নতুন কমিটি।

আজ সোমবার (১৬ নবেম্বর) বিকাল তিনটায় গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন তিনি।

শেখ ফজলে শামস্ পরশ আরো বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষে মেধাভিত্তিক রাজনীতির প্রচলন ঘটানো হবে। যুবলীগ মেধাভিত্তিক রাজনীতিতে বিশ্বাস করে। আমরা কে কোন পদ বা পদবী পেল তাতে বিশ্বাস করিনা। দেশের জন্য কে কতটুকু দিতে পারলো সে দিকে বিচার করা হবে।

পরশ আরো জানান, দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের এ দলে ঠাই হবে না। দেশে যেসব জেলায় কমিটি করা হয়নি, সে কমিটিগুলোও হাল নাগাদ করা হবে। শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ায় কাজ করবে যুবলীগ।

এর আগে সোমবার বেলা ৩ টায় টুঙ্গিপাড়ায় পৌঁছায় কেন্দ্রীয় যুবলীগের নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ। এরপর যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শাসম পরশের নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় নেতাকর্মীরা। এরপর বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তারা।

শ্রদ্ধা নিবেদন শেষে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলে ফাহিম বলেন, বঙ্গবন্ধু তার রাজরীতি জীবনে ১৮ বছন জেল খেটেছেন। তার যে দর্শন ও লক্ষ্য ছিল সেটাকে বাস্তবায়ন করে যে ছাত্র সমাজের নেতৃবৃন্দ তাদের নিয়ে যুবলীগ গঠন করা হয়েছে। স্বাধিনতা যুদ্ধে মুজিব বাহীনির আবদান, সংগঠন করা, মুক্তিযুদ্ধ করা, দেশ গড়া যে প্রত্যয় ছিল সেটাকেই আমরা ভিত্তি করে সামনে দিকে এগিয়ে যাবো।

সংগঠনের যুগ্ম সাধারন সম্পাদক শেখ ফজলে নাঈম বলেন, আমরা পিছেন দিকে না গিয়ে সামনে দিকে এগিয়ে যেতে চাই। সামনের ভুলগুলো শুধরে যুব সমাজকে রাজনীতিতে ফিরিয়ে আনতে নতুন এ কমিটি কাজ করবে। এ কমিটি মানুষের জন্য, দেশের জন্য, দলের জন্য আরো আনেক ভাল কাজ করবে। প্রধানমন্ত্রীর স্বপ্নের সোনার বাংলা দেকতে উপহার দেয়ার জন্য আমরা সেখানে অংশগ্রহণ করে এগিয়ে যাবো।

সংগঠনটির সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, প্রধানমন্ত্রী মেখ হাসিনার হাত ধরে যুবলীগ এগিয়ে যাচ্ছে। আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য একটাই থাকবে দেশ ও মানুষের কল্যানে যে সকল যুবক কাজ করবে তাদেরকে নেতৃত্বে আনার পাশাপশি তৃণমুল র্পযন্ত দলকে ঢেলে সাজানো হবে।

এ সময় শেখ সোহেল উদ্দিন, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এম.পি, মো: রফিকুল আলম, আইন বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার সুমন, জেলা যুবলীগের সভাপতি জি এম সাহাবুদ্দিন আজম, সাথধারণ সম্পাদক এমবি সাইফ বিসহ নব-নির্বাচিত কমিটি ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

IMG

এ বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

আরো পড়ুন