ঢাকা      শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

হবিগঞ্জে গাঁজাসহ আটক ৪

IMG
18 November 2020, 12:59 AM

হবিগঞ্জ, বাংলাদেশ গ্লোবাল: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে গাঁজাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। পরে দু’জনকে কারাদণ্ডসহ অর্থদণ্ড দেয় ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার রাত (১৭ নভেম্বর) রাত সাড়ে ১০ টায় তাদেরকে আটক করা হয়।

পুলিশ জানায়, রাতে শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেবের নেতৃত্বে শায়েস্তাগঞ্জ থানার একদল পুলিশ পৌরসভার দাউদনগর বাজারস্থ হরিজন কলোনীতে অভিযান চালায়। এ সময় ওই গ্রামের মৃত সোনাই রবি দাস এর ছেলে সরস্বতী রবি দাস (৪০), পশ্চিম লেঞ্জাপাড়া গ্রামের তরমুজ আলীর ছেলে গাঁজা সেবনকারী হেলাল মিয়া (২৫) এবং দুই কিশোরকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৩৬০ পুরিয়া গাঁজা উদ্ধার করে পুলিশ।

পরে শায়েস্তাগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিনহাজুল ইসলাম ভ্রাম্যমান আদালত বসিয়ে সরস্বতী রবি দাসকে ১৫ দিনের কারাদন্ড ও ৫০০ টাকা অর্থদন্ড প্রদান করে অনাদায়ে ৩ দিনের কারাদন্ড এবং হেলাল মিয়াকে ১৫ দিনের কারাদন্ড ও এক হাজার টাকা অর্থদন্ড প্রদান করে অনাদায়ে ৫ দিনের কারাদন্ড প্রদান করেন।

তবে মাদক বিক্রির সাথে জড়িত অপর দু’জন কিশোর অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় মুচলেকা প্রদানের মাধ্যমে তাদের জামিন প্রদান করেন। এ সময় উদ্ধারকৃত গাঁজা ঘটনাস্থলে জনসম্মুখে আগুনে পুড়িয়ে দেয় আদালত।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন