ঢাকা      বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১৬তম বৈঠক অনুষ্ঠিত

IMG
03 December 2020, 2:40 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১৬তম বৈঠক অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার কমিটির সভাপতি র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে সংসদ ভবনে এ বৈঠক আয়োজন করা হয়।

কমিটির সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, আশেক উল্লাহ রফিক এবং সৈয়দা রুবিনা আক্তার বৈঠকে অংশগ্রহণ করেন।

বিগত বৈঠকে গৃহীত সিদ্ধান্ত/সুপারিশসমূহের বাস্তবায়ন অগ্রগতি,“বাংলাদেশ ট্রাভেল এজেন্সি ( নিবন্ধন ও নিয়ন্ত্রণ) (সংশোধন) আইন, ২০১৩”, বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয়ের ২০২০-২০২১ সালের বাজেট ব্যবহার সম্পর্কে ও বৈশ্বিক করোনা মহামারি প্রতিরোধে মন্ত্রণালয় কর্তৃক গৃহীত সর্বশেষ পদক্ষেপসমূহ সম্পর্কে বৈঠকে বিস্তারিত আলোচনা করা হয়।

কমিটি বাংলাদেশ ট্রাভেল এজেন্সি (নিবন্ধন ও নিয়ন্ত্রণ) আইন, ২০১৩ এর সংশোধনকল্পে আনীত বিল প্রয়োজনীয় সংশোধন সাপেক্ষে জাতীয় সংসদের আগামী অধিবেশনে রিপোর্ট উপস্তাপনের সিদ্ধান্ত গ্রহণ করে।

হোটেল ইন্টারকন্টিনেন্টালের ৭১৪ কোটি টাকার সংস্কার কাজের টেন্ডার প্রক্রিয়া ও উক্ত কাজ বাস্তবায়নের অনিয়ম ও দুর্নীতি অভিযোগ বিষয়ে প্রতিবেদন নিয়ে আগামী বৈঠকে আলোচনার জন্য কমিটি সুপারিশ করে।

বৈঠকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিবসহ মন্ত্রণালয় এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন