ঢাকা      বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

সাভারে পৃথক ঘটনায় ৩জনের লাশ উদ্ধার

IMG
03 December 2020, 4:27 PM

সাভার, বাংলাদেশ গ্লোবাল: পৃথক ঘটনায় সাভার ও আশুলিয়ায় দুই যুবক দুর্বৃওদের হাতে নির্মম ভাবে খুন হয়েছে। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুরে সাভারের জামসিং ও আশুলিয়ার ইউসুফ মার্কেট থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ বলছে, দুপুরে সাভারের জামসিং এলাকায় ফজলুক হকের ছেলে মিলন মিয়া (২৩) একটি খেতে লাউয়ের চারা রোপন করতে যায়। এসময় ওই য্বুকের প্রতিবেশী মহি উদ্দিনের ছেলে ইমন মিয়াও ওই খেতে লাউয়ের চারা রোপন করতে যায়। পরে মিলন মিয়া নামের ওই যুবককে প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে দুর্বৃওরা।

এসময় প্রত্যক্ষদর্শীরা ইমন মিয়াকে দৌড়ে পালিয়ে যেতে দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এদিকে এঘটনার পর থেকে ইমন মিয়া নামের ওই যুবক নিজের বাড়ি ঘরে তালা ঝুলিয়ে পালিয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ধারালো অস্ত্র উদ্ধার করেছে।

অন্যদিকে আশুলিয়ার ইউসুফ মার্কেট এলাকায় মোরসালিন নামের (২০) এক যুবককে পিটিয়ে হত্যা করে আম গাছে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে। এলাকাবাসী বলছে, ওই যুবককে দুর্বৃওরা হত্যা করে আম গাছে লাশ ঝুলিয়ে রেখেছে। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। নিহত ওই যুবক সুমানগঞ্জ জেলার আজমল মিয়ার ছেলে।

এদিকে দুপুরে সাভারের বিরুলিয়ার খাগান এলাকা থেকে এক মোটরসাইকেল আরোহীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলছে, নিহত ওই যুবক রেডিমিক্স গাড়ি চাপায় মারা গেছে বলে জানতে পেরেছেন তারা।

পুলিশ নিহত তিন জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছে।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন