ঢাকা      বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

নয় বছরের শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে গ্ৰেফতার ১

IMG
20 January 2021, 9:06 AM

সাভার, বাংলাদেশ গ্লোবাল: সাভারে নয় বছরের এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে হাবিবুর রহমান নামের (৪৩) এক ধর্ষণকারীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাতে মানিকগঞ্জ এর সিংগাইর থেকে তাকে আটক করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, ১৬ জানুয়ারি সাভার পৌরসভার নির্বাচনের দিন সাভারের রাজাশন এলাকায় স্থানীয় পারভীও স্কুল এন্ড কলেজের তৃতীয় শ্রেণীর ওই শিক্ষার্থী চকলেট কিনে দেওয়ার লোভ দেখিয়ে নিজ ঘরে নিয়ে হত্যার হুমকি দেখিয়ে ধর্ষণ করে হাবিবুর রহমান নামের ওই ব্যক্তি। পরে সেই দিনেই শিশুটি ধর্ষণের শিকার হয়ে অসুস্থ হয়ে বাড়ি ফিরলে ধর্ষণের বিষয়টি তার বাবা মাকে জানালে সেই দিনেই সাভার মডেল থানায় উপস্থিত হয়ে ধর্ষণকারী হাবিবুর রহমানকে প্রধান আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে।

এদিকে এঘটনার পর থেকে ধর্ষণকারী পালিয়ে গেলে পুলিশ তাকে আটক করতে পারেনি। পরে মঙ্গলবার রাতে পুলিশ উন্নত প্রযুক্তি ব্যবহার করে হাবিবুর রহমানকে সিংগাইর থেকে আটক করে। ধর্ষণের শিকার শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। আটক ধর্ষণকারী রাজাশন এলাকার আখতার আলীর ছেলে।

আটক ধর্ষণকারীকে বুধবার (২০ জানুয়ারি) দুপুরে আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন সাভার মডেল থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন