ঢাকা      বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

মালদ্বীপে সমুদ্র সৈকতে মোহময়ী সারা, ভাইরাল ছবি

IMG
24 January 2021, 10:26 PM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: মাদক বিতর্ক এখন অতীত। ভারতের মুম্বাই থেকে অনেক দূরে এখন মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন সারা আলি খান। বলিউড তারকাদের এখন পছন্দের হলিডে ডেস্টিনেশন মালদ্বীপ। আপতত এই দ্বীপ রাষ্ট্রেই ছুটির মেজাজে রয়েছেন অভিনেত্রী সারা আলি খান। একের পর এক হট ছবি পোস্ট করে ভক্তদের রাতের ঘুম কাড়ছেন বলি নায়িকা।

নিজের সাম্প্রতিকতম পোস্টে সারার দেখা মিললো আকাশি প্রিন্টেট মনোকিনিতে। বক্ষ বিভাজিকা স্পষ্ট, উন্মুক্ত নাভি … সমুদ্র সৈকতে দাঁড়িয়ে রোদ পোহাচ্ছেন সাইফ আলী খানের মেয়ে। চোখে সানগ্লাস।

সুইম স্যুটে সারার টোনড বডি দেখে ভিরমি খাচ্ছেন ফ্যানরা। এই ছবির ক্যাপশনে সারা লিখেছেন, ‘আকাশ উপরে, নীচে বালুকা রাশি। মুহূর্তে বাঁচো, স্রোতে ভেসে চলো।’ সারার এই হট ফিগার দেখে মুগ্ধ সবাই।

অপর এক পোস্টে সাদা-হলুদ বিচ পোশাকে দেখা মিলেছে সারার। ওয়ান শোল্ডার অফ এবং স্লিট এই ম্যাক্সি ড্রেসে সুন্দরী সারা। আর মাল্টি কালার পোশাকে বিচ লুকে ফ্যাশানিস্তা সারা। মালদ্বীপের সমুদ্রের নীল জলে ভেসে গেছে নায়িকার মন। একের পর এক ছবি পোস্ট করেই চলেছেন সারা।

রৌদোজ্জ্বল আকাশের নীচে, দূর দূরান্ত পর্যন্ত সমুদ্রের নীল পানি। ক্যামেরার সামনে পোজ দিয়ে ছবি তুলতে দেখা গেছে সারাকে। এই প্রিন্টেট বিচ পোশাকের দাম কতো জানেন? ৫২ হাজার টাকা।

তবে সারা একা নন, সপরিবারেই মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন। মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিম আলি খানও সঙ্গে রয়েছেন নায়িকার।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন