ঢাকা      বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

বান্ধবী নাতাশাকে বিয়ে করলেন বরুণ ধাওয়ান

IMG
25 January 2021, 12:29 AM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: অবশেষে শুভ পরিণয় সুসম্পন্ন। রোববার (২৪ জানুয়ারি) ছোটবেলার বান্ধবী নাতাশা দালালের সঙ্গে সাত পাক ঘুরে নিজেদের প্রেমের সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়ে দিলেন বরুণ ধাওয়ান।

বিয়ের প্রথম ছবি ইন্টারনেটে প্রকাশ্যে আনলেন বরুণ নিজেই। নতুন বউয়ের সঙ্গে বিয়ের মুহূর্তের ছবি ইনস্টাগ্রামের দেয়ালে পোস্ট করে লিখলেন, ‘সারা জীবনের ভালোবাসায় সিলমোহর পড়লো।'

আলিবাগের এক বিলাসবহুল রিসোর্ট দ্যা ম্যানশনে বসে বরুণ-নাতাশার বিয়ের আসর। করোনা আবহে ঘনিষ্ঠ বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিেই বিয়ের পর্ব সারলেন বরুণ। অতিথি সংখ্যা মাত্র ৫০ জন।

জীবনের সবচেয়ে বিশেষ এই দিনটিতে জমকালো রূপালি পোশাকে দেখা মিললো মিঁয়া-বিবির। বরুণের শেয়ার করা ছবিতে তাঁর বাবা, পরিচালক ডেভিড ধাওয়ান ও মা লালি ধাওয়ানেরও দেখা মিলেছে। 

বিয়ের যাবতীয় অনুষ্ঠান আয়োজনের দায়িত্বে রয়েছে সেই ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা যাঁরা বিরুশ্কার সিক্রেট ওয়েডিংয়ের দায়িত্বভার সামলেছিলেন। বরুণের বিয়েতেও থাকছে একাধিক কড়াকড়ি।

বায়ো-বাবল প্রোটোকল মানার পাশাপাশি ভেন্যুর অন্দরে মোবাইল ফোন ব্যবহারের অনুমতি নেই। পাপারাজ্জিদের ক্যামেরা এড়াতে গোটা ভেন্যুতে মুড়ে দেয়া হয়েছে চাঁদোয়া দিয়ে।

বরুণ-নাতাশার বিয়ের আসরে শামিল হয়েছিলেন পরিচালক করণ জোহর, ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা, পরিচালক কুণাল কোহলি, শশাঙ্ক খৈতানরা।  শনিবার (২৩ জানুয়ারি) বসেছিল এই জুটির সঙ্গীত ও মেহেন্দির আসর। রোববার সকালে গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়। 

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন