ঢাকা      বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

টাইগারদের ২৯৮ রানের টার্গেটে ব্যাট করছে ওয়েস্ট ইন্ডিজ

IMG
25 January 2021, 3:56 PM

স্পোর্টস ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজকে ২৯৮ রানের বড় টার্গেট দিয়েছে বাংলাদেশ। টসে হেরে আগে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটে ২৯৭ রান করে বাংলাদেশ। অধিনায়ক তামিম ইকবালসহ, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম ও মাহমুদউল্লাহ রিয়াদ পেয়েছেন অর্ধতকের দেখা।

চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সকাল সাড়ে ১১টায় টসে হেরে ব্যাট করতে নামে বাংলাদেশ। ব্যাট করতে নেমে প্রথম ওভারেই লিটন দাসকে হারায় বাংলাদেশ। এরপর ব্যক্তিগত ২০ রানে ফিরেন নাজমুল হোসেন শান্ত। এরপর অধিনায়ক তামিম ইকবাল ও সাকিব আল হাসান গড়েন ৯৩ রানের জুটি। ৬৪ রান করে ফিরে যান তামিম। পরে মুফফিক সাথে ৪৮ রানের জুটি গড়ার পথে সাকিব তুলে নেন ফিফটি। তবে অর্ধশত করার পর বেশিক্ষণ টিকতে পারেননি এই অলরাউন্ডার। রাইমন রেইফারের বলে সাজঘরে ফিরেন তিনি। শেষ দিকে মুফফিক ও মাহমুদউল্লাহ দুজনে গড়েন ৭২ রানের জুটি। দুজনই ৬৪ রান করে করেন। ৫৫ বলে ৬৪ রান করে মুশফিক আউট হলেও ৪৩ বলে ৬৪ অপরাজিত থাকেন রিয়াদ।

ক্যারিবীয়দের পক্ষে আলজাবি জোসেফ ও মেইমন রেইফার ‍দুটি উইকেট নিয়েছেন। এছাড়া কাইল মেয়ার্স দখল করেছেন একটি উইকেট। এ ম্যাচ জিতে ওয়েস্ট ইন্ডিজকে বাংলাওয়াশের অপেক্ষায় টাইগরারা।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন