ঢাকা      রবিবার, ০৭ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

হবিগঞ্জ পৌর মেয়র মিজানের স্ত্রী জেলা মহিলা আওয়ামীলীগ থেকে বহিস্কার

IMG
22 February 2021, 11:41 PM

হবিগঞ্জ, বাংলাদেশ গ্লোবাল: হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে দলীয় বিরোধী কর্মকান্ডে অংশ নেয়ায় জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জলি রহমানকে বহিস্কার করা হয়েছে। তিনি আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র মো. মিজানুর রহমানের স্ত্রী।।

সোমবার (২২ ফেব্রুয়ারি) রাতে হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জমিলা খাতুন ও সাধারণ সম্পাদক আলেয়া আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া আক্তার জানান, দলীয় বিরোধীয় কর্মকান্ডে অংশগ্রহন ও বিদ্রোহী প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণা করায় জলি রহমানকে বহিস্কার করা হয়েছে। সংগঠনের আর কেউ নৌকার বিরুদ্ধে প্রচারণায় অংশ নিলে একইভাবে বহিস্কার করা হবে।

এর আগে মহিলা আওয়ামীলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোঃ মিজানুর রহমানের নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জলি রহমানকে বহিস্কার করা হল।

ওই প্রেস বিজ্ঞপ্তির অনুলিপি কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন ও সাধারণ সম্পাদক মাহমুদা খাতুনের কাছে পাঠানো হয়েছে বলে জেলা মহিলা আওয়ামীলীগ জানিয়েছে।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

IMG

এ বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

আরো পড়ুন