ঢাকা      রবিবার, ০৭ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

৯৯৯ এর সহয়তায় পুলিশের গুলিভর্তি ম্যাগজিন ফিরে পেল

IMG
23 February 2021, 11:14 AM

লালমনিরহাট, বাংলাদেশ গ্লোবাল: লালমনিরহাট সদর থানার উপ-পরিদর্শক খালেকুল বাদশার হারিয়ে ফেলা গুলিভর্তি ম্যাগজিন ২৭ দিন পর উদ্ধার হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকালে লালমনিরহাট সদর থানার ওসি শাহ আলম বিষয়টি নিশ্চিত করেন। এর আগে সোমবার (২২ ফেব্রুয়ারি) রাত আটটার দিকে শহরের কলেজ বাজার এলাকায় এক পথচারী পলিথিনে মোড়ানো অবস্থায় স্থানীয়রা দেখতে পান।

পুলিশ জানান, গত ২৭ জানুয়ারি ম্যাগজিনসহ ৮ রাউন্ড গুলি লালমনিরহাট সদর থানায় কর্মরত উপপরিদর্শক (এস আই) খালেকুল বাদশা হারিয়ে ফেলেন। ওইদিন সদর থানায় বিষয়টি অবগত না করে হারিয়ে ফেলার স্থানে খোজাখুজি করেন। পরের দিন সদর থানার ওসি বিষয়টি জানতে পেরে উপ-পরিদর্শক খালেকুল বাদশাকে ম্যাগজিনসহ ৮ রাউন্ড গুলি কথা কোথায় জানতে চাইলে, তিনি হারিয়ে ফেলার বিষয়টি স্বীকার করেন। তাৎক্ষণিক সদর থানার ওসি বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করলে গুলি হারানোর অভিযোগে ওই এসআইকে সাময়িক বরখাস্তও করা করেন।

এদিকে, প্রায় ২৭ দিন পর সোমবার (২২ ফেব্রুয়ারি) রাত আটটার দিকে শহরের কলেজ বাজার এলাকায় এক পথচারী পলিথিনে মোড়ানো অবস্থায় দেখতে পান। পরে ৯৯৯-এ কল দিয়ে পুলিশকে বিষয়টি জানানো হলে লালমনিরহাট সদর থানা পুলিশ ম্যাগজিনসহ গুলি উদ্ধার করে।

এ বিষয়ে লালমনিরহাট জেলা পুলিশ সুপার আবিদা সুলতানার নিকট জানতে চাইলে তিনি গুলি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো বলেন, বাদশা সন্তোষজনক উত্তর দিতে না পারায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়। ৯৯৯ ও পথচারীকে ধন্যবাদ জানান তিনি।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন