ঢাকা      বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

মেলায় ৩ যুবককে ছুরিকাঘাত

IMG
27 February 2021, 12:59 AM

কুমিল্লা, বাংলাদেশ গ্লোবাল: কুমিল্লার লাকসামে কালিয়াপুরে ওরশকে কেন্দ্র করে বসা মেলায় দু'গ্রুপের সংঘর্ষে ৩ যুবককে ছুরিকাঘাত করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় একজনকে কুমিল্লা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, কালিয়াপুর দরবার শরীফের ওরশকে কেন্দ্র করে মেলা বসে। করোনা পরিস্থিতিকে উপেক্ষা করে মেলায় শত শত দোকান বসে। এতে প্রায় কয়েক হাজার লোকের সমাবেশ ঘটে। সন্ধ্যায় কয়েকজন যুবক মেলায় গিয়ে বাঁশি কিনে বাজাতে গেলে পাশ্ববর্তী ইসলামপুর এলাকার কামালের ছেলে বায়েজিদ, আবু তাহেরের ছেলে আজ ইসরাফিল ও মেলার এক দোকানি সাদেকসহ ১০/১২ জন যুবক অতর্কিত হামলা করে। এক পর্যায়ে ছুরিকাঘাত করা হয় হামিরাবাগ এলাকার মেম্বার বেলায়েতের ছেলে আব্দুর রহমান (২০), তাজুল ইসলামের ছেলে ইউসুফ (১৯) ও একই এলাকার ইসমাইল হোসেন হৃদয়কে (১৮) কে। এছাড়া সেখানে আহত হয় আরো ৬/৭ জন।

গুরুতর আহত আব্দুর রহমানকে প্রথমে লাকসামে ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি থমথমে অবস্থা বিরাজ করছে। মেলা অব্যাহত থাকলে যেকোনো সময় অপ্রীতিকর ঘটনার আশঙ্কা করছেন এলাকাবাসী।

এ বিষয়ে লাকসাম থানার ওসি নিজাম উদ্দিন জানান, অনুমোদন ছাড়াই এ মেলা বসানো হয়েছে। ঘটনা শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন