ঢাকা      বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

সৎ ও নির্ভীক সাংবাদিকতা দেশের জন্য মঙ্গল বয়ে আনে: খাদ্যমন্ত্রী (ভিডিও)

IMG
27 February 2021, 12:15 PM

সুমন আলী, নওগাঁ, বাংলাদেশ গ্লোবাল: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, গণমাধ্যম হচ্ছে গণতন্ত্রের প্রধান সহায়ক। সাংবাদিকরা হচ্ছেন জাতির জাগ্রত বিবেক, সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পণ, রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। সৎ ও নির্ভীক সাংবাদিকতা দেশ এবং জাতির জন্য মঙ্গল বয়ে আনে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাতে নওগাঁ জেলা প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আজ সকল গণমাধ্যম স্বাধীনভাবে কাজ করছে যা অন্য কোন সরকারের আমলে হয় নাই।

খাদ্যমন্ত্রী বলেন, সাংবাদিকরা জাতিকে স্বপ্ন দেখতে শেখান। বর্তমান সরকারের যে উন্নয়ন, সেগুলো গণমাধ্যমে তুলে ধরে দেশবাসীকে উন্নয়নের কথা জানাতে হবে। এছাড়াও এলাকার সমস্যার কথা মিডিয়ায় প্রকাশ করলে, তার আলোকে কাজ করতে সরকারের সুবিধা হয়।

নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সমাজের উন্নয়নে সাংবাদিকদের কাজ করার আহবান জানান সাধন চন্দ্র মজুমদার। নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ সরকার মুনির সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ফজলে রাব্বি বকু।

সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার, আনোয়ার হোসেন হেলাল, নওগাঁর জেলা প্রশাসক হারুন অর রশীদ, পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া, সাবেক সংসদ সদস্য শাহিন মনোয়ারা হক, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন জুয়েল এসময় বক্তব্য রাখেন। এর আগে, প্রধান অতিথি খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন।

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

এ বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

আরো পড়ুন