ঢাকা      বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

খেলাধুলা করলে তরুণদের বিপথগামী হওয়ার সুযোগ নেই: নুরুন্নবী চৌধুরী শাওন (ভিডিও)

IMG
27 February 2021, 2:25 PM

মো. আরিফ, ভোলা, বাংলাদেশ গ্লোবাল: ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, ফুটবল, হ্যান্ডবল, হাডুডু ও ভলিবলসহ যে কোনো খেলাধুলাই হোক, ছেলেরা যদি খেলাধুলা করে, তাহলে তরুণ প্রজন্মের বিপথগামী হওয়ার সুযোগ নেই। তাই নিয়মিত খেলাধুলার আয়োজনের মাধ্যমে তরুণ প্রজন্মকেকে ধীরে ধীরে মাঠমুখী করতে হবে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মুক্তিযুদ্ধ মঞ্চ লালমোহন উপজেলা ও পৌর শাখার আয়োজনে বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টু্র্নামেন্টের ফাইনাল খেলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ব্যাডমিন্টন আগে রাজধানী পর্যায়ে খেলা হতো। তবে বর্তমানে ধীরে ধীরে আমাদের গ্রাম বাংলার জেলা-উপজেলায় জনপ্রিয় খেলায় পরিণত হয়েছে এটি। এসময় খেলাটিকে তৃণমূল পর্যায়ে পৌঁছে দিতে নিয়মিত টুর্নামেন্টের আয়োজন করে তরুণ প্রজন্মকে খেলাধুলায় উদ্বুদ্ধ করতে ক্রীড়া সংস্থাগুলোর প্রতি আহবান জানান তিনি।

পরে ফাইনাল খেলায় বিজয়ী ‘ফরচুন পূর্বপাড়া (লালমোহন)’-এর হাতে পুরস্কার তুলে দেন সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন। স্থানীয় উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান, অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন