ঢাকা      বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

IMG
27 February 2021, 8:05 PM

লালমনিরহাট, বাংলাদেশ গ্লোবাল : লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পূর্বশত্রুতার জেরে এনামুল হক (৩৬) এক যুবককে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ৪ জনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন যুবকের বাবা শহিদুর রহমান।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে লিখিত অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছে কালীগঞ্জ থানার ওসি আরজু মোঃ সাজ্জাত হোসেন। এর আগে শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার কাকিনা ইউনিয়নের হরবানীনগর এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, সেচ পাম্পের মাধ্যমে জমিতে পানি দিয়ে বাড়ি ফিরছিলেন এনামুল হক। কিছু যেতেই পরিকল্পিতভাবে ধারালো চাপাতি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে এনামুল হক আহত করে। পরে এনামুলের আত্মচিৎকারলে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে রাতভর চিকিৎসা করে সকালে তার অবস্থা আশঙ্কাজনক হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজে চিকিৎসকরা রেফার করেন।

এদিকে, পূর্বশত্রুতার জেরে এনামুলকে হত্যার চেষ্টা করা হয়েছে দাবি করে ৪ জনকে আসামি করে কালীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছে এনামুল হকের বাবা শহিদুর রহমান।

আসামীরা হলেন, সিরাজুল হক (৬৫),এক্কাবর আলী (৪০), এরশাদুল হক (৩৫), আকলিমা বেগম (৫৫)। এরা সবাই উপজেলার কাকিনা ইউনিয়নের হরবানীনগর গ্রামের বাসিন্দা।

এনামুলের পিতা শহিদুর রহমান বলেন, মাথায় ধারালো চাপাতি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ের কারণে মাথায় ৪টি সেলাই দিয়েছে। এছাড়াও শরীরে আঘাতের ক্ষত চিহ্ন রয়েছে।


কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মোঃ সাজ্জাদ ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন