ঢাকা      বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

ভয়-ভীতি উপেক্ষা করে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান বিএনপির (ভিডিও)

IMG
27 February 2021, 9:09 PM

আরিফ বিল্লাহ, খুলনা, বাংলাদেশ গ্লোবাল: ‘এক সংগ্রাম, এক ডাক, আওয়ামী লীগ সরকার নিপাত যাক’ খুলনায় বিএনপির বিভাগীয় মহাসমাবেশ এই শ্লোগান দিয়েছেন দলটির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর। আজ শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে খুলনায় বিএনপি কার্যালয়ের সামনে অনুষ্ঠিত মহাসমাবেশে তিনি বলেন, আন্দোলন সংগ্রামের মাধ্যমেই এই সরকারের পতন ঘটাতে হবে। এজন্য তিনি দলের নেতা-কর্মীদের সব ধরনের ভয়-ভীতি উপেক্ষা করে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব বাতিলের উদ্যোগের প্রতিবাদে এই মহাসমাবেশ অনুষ্ঠিত হয়। খুলনায় বিএনপির সমাবেশকে ঘিরে সকাল থেকেই পুলিশের সাথে দফায় দফায় বাকবিতণ্ডায় জড়ান দলটির নেতা-কর্মীরা। শেষ পর্যন্ত পুলিশের অনুমতি ছাড়াই দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয় সমাবেশ।

নগরীর কেডি ঘোষ রোডের যে স্থানে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হয়, তার দুই মাথা পুলিশ ব্যারিকেড দিয়ে রাখে। জলকামান নিয়ে অবস্থান নেয় পুলিশ। কঠোর নিরাপত্তা বেষ্টনীর মধ্যে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর।

সমাবেশে ছয় সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, তাবিথ আউয়াল, মজিবর রহমান সরোয়ার, মোসাদ্দেক হোসেন বুলবুল ও ডা: শাহাদাত হোসেন বক্তৃতা করেন। খুলনা জেলা ও মহানগর বিএনপির যৌথ উদ্যোগে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন