ঢাকা      বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

সৈয়দপুরে নির্বাচনী সহিংসতায় নিহত একজন (ভিডিও)

IMG
28 February 2021, 5:07 PM

নুর আলম, নীলফামারী, বাংলাদেশ গ্লোবাল: নীলফামারীর সৈয়দপুরে নির্বাচনী সহিংসতায় ছোটন অধিকারী (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছেন আরো দু’জন। তাদের একশ’ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ রোববার (২৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের সৈয়দপুর মহিলা মহাবিদ্যালয় কেন্দ্রের বাহিরে এই ঘটনা ঘটে। নিহত ছোটন মুন্সিপাড়া এলাকার মৃত নিতাই অধিকারীর ছেলে।

স্থানীয়রা জানান, ওয়ার্ড কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বী নজরুল ইসলাম রয়েল ও আকতার হোসেন ফেকুর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে ছোটন গুরুতর আহত হলে তাঁকে স্থানীয় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাশেদুজ্জামান মৃত বলে ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান জানান, কেন্দ্রের বাহিরে ওই ঘটনা ঘটেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এদিকে, এজেন্টদের বের করে দেয়াও ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করে নির্বাচন বর্জন করেছেন জাতীয় পার্টির প্রার্থী সিদ্দিকুল আলম সিদ্দিক। তিনি বলেন, আওয়ামী লীগ নেতা-কর্মীদের পাশাপাশি অনিয়মে সহযোগিতা করেছে পুলিশ প্রশাসন।

জাপার পর দুপুরে নির্বাচন থেকে সরে দাঁড়ান ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী হাফেজ নুরুল হুদা। তিনিও একই অভিযোগ করে ভোট থেকে সরে দাঁড়ান।

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন