ঢাকা      বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

ছাত্রদলের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া, আহত বেশ কয়েকজন (ভিডিও)

IMG
28 February 2021, 5:15 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: রাজধানীতে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী ছাত্রদলের মানববন্ধনে নেতা-কর্মীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় সাংবাদিকসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ রোববার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে লেথক মুশতাক আহমেদ হত্যার প্রতিবাদে মানববন্ধন করতে ছাত্রদল ও বিএনপি নেতা-কর্মীরা জাতীয় প্রেসক্লাবের সামনে জড়ো হতে থাকেন। ১১টার দিকে তাঁরা রাস্তায় দাঁড়ানোর চেষ্টা করলে পুলিশ বাধা দেয়।

এক পর্যায়ে তাদের ছত্রভঙ্গ করে দিতে পুলিশ লাঠিচার্জ শুরু করে। বিএনপি ও ছাত্রদল নেতা-কর্মীরাও পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ শুরু করলে তাদের হটিয়ে দিতে পুলিশ ফাঁকা গুলি চালায় এবং কাঁদানে গ্যাসের শেল নিক্ষেপ করে।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সদস্য সচিব আমানুল্লাহ আমান দাবি করেছেন, ‘পুলিশের লাঠিচার্জে আমাদের অন্তত ৪০ জন আহত হয়েছেন। তাদের চিকিৎসা দিতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং ইসলামী ব্যাংক হাসপাতালে পাঠানো হয়েছে।’

এ বিষয়ে পুলিশের রমনা জোনের ডিসি সাজ্জাদুর রহমান বলেন, ‘তারা অনুমতি ছাড়াই এখানে কর্মসূচী পালনের চেষ্টা করছিল। তাই পুলিশ তাদের হটিয়ে দিয়েছে।’

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন