ঢাকা      বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

‘সন্তান না হওয়ায় আলপনা বেগম শিশু চুরির ঘটনা ঘটিয়েছে’ (ভিডিও)

IMG
28 February 2021, 7:51 PM

সিরাজগঞ্জ, বাংলাদেশ গ্লোবাল: কোন সংবদ্ধ চক্র নয় বিয়ের ৭ বছর পরেও সন্তান না হওয়ায় পারিবারিক সমস্যা থেকে সমাধান পাওয়ার জন্যই আলপনা বেগম নামে গৃহবধু শিশু চুরির ঘটনা ঘটিয়েছে বলে সংবাদ সম্মেলনে জানিয়েছে সিরাজগঞ্জের পুলিশ সুপার হাসিবুল আলম।

এসময় তিনি আরো বলেন, সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে শিশু চুরির ঘটনায় হাসপাতালের পরিছন্ন কর্মীরা সহযোগীতা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তথ্য মিলেছে । গত ২৩ ফেব্রুয়ারি সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে শিশু মাহিম কে চুরি করে পল্লী চিকিৎসক কে দিয়ে চিকিৎসা করানো হয়। এরপর ২৭ ফেব্রুয়ারি শনিবার সকালে শিশু মাহিম মারা গেলে দুপুরে হাটিকুমরুলের সাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতাল থেকে সদ্য ভুমিষ্ঠ আরেক টি শিশু সামিউল কে চুরি করে আনে আলপনা। পরে সিসিটিভি ফুটেজ দেখে পুলিশ সলঙ্গা থানার আলোকদিয়া গ্রামে অভিযান করে শিশু সামিউল কে জীবিত এবং শিশু মাহিম কে মৃত অবস্থায় উদ্ধার করে।

এঘটনায় অলপনা বেগম,পল্লী চিকিৎসকসহ তার আরো ৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এঘটনায় সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের ২ পরিছন্ন কর্মীকে পুলিশ হেফাযতে নেয়া হেয়ছে তবে তদন্তের স্বার্থে তাদের নাম উল্লেখ করেনি পুলিশ। এঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন নিহত শিশু মাহিমের স্বজনরা। আর এঘটনায় তীব্র নিন্দা জানিয়ে এঘটনার যেন পুনরাবৃত্তি না হয় সেই দাবি জানিয়েছে স্থানীয়রা।

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন