ঢাকা      বুধবার, ১৬ জুন ২০২১, ২ আষাঢ় ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

ফরিদপুরে ঈদ সামগ্রী বিতরন

IMG
13 May 2021, 5:52 PM

ফরিদপুর, বাংলাদেশ গ্লোবাল: করোনায় কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর তিন হাজার পরিবারের ঈদ উপহার হিসাবে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে এবং সহ সভাপতি শামীম হকের ব্যক্তিগত অর্থায়নে এসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়। গত তিনদিন ধরে ফরিদপুর সদর উপজেলার ১২টি ইউনিয়নের তিন হাজার দরিদ্র পরিবারের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি পোলার চাল, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ প্যাকেট সেমাই, ১ প্যাকেট গুড়া দুধ বিতরন করা হয়।

ঈদ সামগ্রী বিতরনকালে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল হক ভোলা মাস্টার, পৌরমেয়র অমিতাব বোস, জেলা যুবলীগের আহবায়ক জিয়াউল হাসান মিঠুসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন। এছাড়া ফরিদপুর জেলা যুবলীগ, ছাত্রলীগের নেতাদের হাতে শামীম হকের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে দেবার জন্য ‘ঈদ প্যাকেজ’ বিতরন করা হয়।

জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শামীম হক বলেন, করোনাকালীন সময়ে জেলার অনেক পেশার মানুষ কর্মহীন হয়ে পড়েছে। জননেত্রী শেখ হাসিনার ঘোষনা ছিল, কাউকে না খেয়ে থাকতে দেওয়া হবেনা। এজন্য জেলা আওয়ামী লীগ হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরন কার্যক্রম হাতে নেয়। এরই অংশ হিসাবে তিন হাজার পরিবারকে ঈদ উপহার দেওয়া হয়। তাছাড়া দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন পেশার হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। এছাড়া রমজানের প্রথম দিন থেকে শহরের হতদরিদ্র মানুষের মাঝে সাহরী ও ইফতার বিতরন করা হয়েছে।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন