ঢাকা      বুধবার, ১৬ জুন ২০২১, ২ আষাঢ় ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

দেশের যে কোন সংকটে পুলিশ জীবন দিয়ে কাজ করছে: ত্রাণ প্রতিমন্ত্রী

IMG
14 May 2021, 7:12 PM

সাভার, বাংলাদেশ গ্লোবাল: দেশের যেকোন সংকটময় সময়ে বাংলাদেশ পুলিশ বাহিনী জীবনের রক্ত দিয়ে কাজ করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।

শুক্রবার (১৪ মে) ঈদের দিন বিকেলে সাভার মডেল থানায় পুলিশ কর্মকর্তাদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে তিনি একথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ পুলিশে নতুন করে পঞ্চাশ হাজার পুলিশ সদস্য নিয়োগে প্রক্রিয়া চলছে জানিয়ে তিনি বলেন,পুলিশ বাহিনী দিন রাত জনগনের নিরাপত্তা দেওয়ার পাশাপাশি দেশের জন্য কাজ করে যাচ্ছে, জঙ্গী সন্ত্রাস ও মাদক দমনে পুলিশের প্রশাংসা অনেক জানিয়ে তিনি আরও বলেন দেশে বিএনপি, জামায়াত, ও হেফাজনের অবৈধ আন্দোলন দমনে পুলিশ অনেক কাজ করেছে বলেও বলেন তিনি। ঈদ শুভেচ্ছ বিনিময় শেষে প্রতিমন্ত্রী সকল পুলিশ সদস্যদের পরিবারসহ তাদের খোঁজ খবর নেন ও তাদের সাথে দুপুরের খাবার খান।

এছাড়া প্রতিমন্ত্রী সাভার মডেল থানা উন্নয়নের জন্য তিন লক্ষ টাকা বরাদ্দ দেন। করোনা ভাইরাসের কারণে রাজধানীর প্রবেশমুখের গুরুত্বপূর্ণ সাভার উপজেলাসহ দেশের মানুষের নিরাপত্তা দেওয়া ও সরকারের নির্দেশ মেনে সাভার মডেল থানার পুলিশ কর্মকর্তা ও সদস্যরা ছুটি না নিয়ে পরিবার পরিজনের সাথে গ্রামের বাড়িতে গিয়ে ঈদ করতে না পারার কথা শুনে বিকেলে সাভার মডেল থানায় হঠাৎ করে উপস্থিত হন প্রতিমন্ত্রী। পুলিশ সদস্যদের সাথে ঈদের আনন্দা ভাগাভাগি করায় এসময় প্রতিমন্ত্রীর প্রশাংসা করেন সকল পুলিশ সদস্য।

এসময় সাভার পৌর মেয়র আব্দুল গণি,ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহিল কাফী,সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এফ এম সায়েদ, পৌর সভার এক নং ওয়ার্ড কাউন্সিলর রমজান আহমেদসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন