ঢাকা      শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

সাভারে গৃহবধূকে হত্যা অভিযোগ, স্বামী গ্ৰেফতার

IMG
16 June 2021, 10:36 AM

সাভার, বাংলাদেশ গ্লোবাল: সাভারের আশুলিয়ায় বিয়ের ২ দিনের মধ্যে রিতু আক্তার নামে এক নববধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। নিহত গ্রহবধূ আশুলিয়ার নলাম এলাকার ব্যবসায়ী আবুল হোসেন বাবুর মেয়ে। নিহতের পরিবারের দাবী গত ২ দিন পূর্বে প্রেমের মাধ্যমেই তাদের বিয়ে হয়, তাই এটি কোনভাবেই আত্নহত্যা হতে পারে না, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড।

বুধবার (১৬ জুন) সকালের দিকে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে শিল্পাঞ্চল আশুলিয়ার নিশ্চিন্তপুর মোল্ল্যাপাড়া এলাকায়। এদিকে পুলিশ নিহত গ্রহবধূর স্বামী রুবেল মোল্ল্যাকে (২৩) আটক করেছেন। আটককৃত রুবেল মোল্ল্যা, আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকার মিয়াজউদ্দিন মোল্ল্যার ছেলে।



আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি ওপারেশন) আঃ রাশীদ বলেন, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডেক্যিাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো বলেন নিহতের পিতা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এছাড়াও নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি আত্মহত্যা, তবে এটি হত্যা না আত্মহত্যা তদন্ত চলছে। গৃহবধুর মরদেহের ময়না তদন্তের প্রতিবেদনের ওপর নির্ভর করেই পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন