ঢাকা      সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

মাদক আইনে পরীমনির বিরুদ্ধে মামলা (ভিডিও)

IMG
05 August 2021, 7:34 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আজ বৃহস্পতিবার (০৫ আগস্ট) সন্ধ্যার দিকে রাজধানীর বনানী থানায় এই মামলা দায়ের করে র‌্যাব। এই মামলায় পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলামকেও আসামি করা হয়েছে। পৃথকভাবে মাদক আইনে একই থানায় নজরুল ইসলাম রাজ ও সবুজ আলীর বিরুদ্ধে মামলা করেছে র‌্যাব।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক আ ন ম ইমরান খান সাংবাদিকদের এ কথা জানান। তিনি বলেন, বনানী থানায় মামলা দায়েরের পর পরীমনি ও তাঁর ম্যানেজারকে আদালতে নেয়ার প্রক্রিয়া চলেছে। আদালতে নেওয়া হবে নজরুল রাজ ও তাঁর ম্যানেজারকেও।

এর আগে, র‌্যাব সদর দপ্তরে ব্রিফিংয়ে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন বলেন, পরীমনির বাসায় মিনি বার রয়েছে। মদের লাইসেন্স থাকলেও মেয়াদ পেরিয়েছে অনেক আগেই। পরীমনি ও নজরুল ইসলাম রাজসহ এই চক্র ডিজে পার্টি আয়োজনের মাধ্যমে বিপুল অর্থ উপার্জন করতো। এসব অর্থ তাঁরা বিভিন্ন ব্যবসার কাজে লাগাতেন।

ব্রিফিংয়ে আরও জানানো হয়, নজরুল ইসলাম রাজের কার্যালয়ে অভিযান চালিয়ে তাঁর কম্পিউটারসহ কিছু ডিভাইস জব্দ করা হয়েছে। তাঁর মোবাইল ফোনও জব্দ করা হয়েছে। এগুলো থেকে বেশ কিছু ছবি ও ভিডিও চিত্র পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে তাঁর বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করা হবে।

চিত্রনায়িকা পরীমনিকে বুধবার রাতে তাঁর বনানীর বাসা থেকে আটক করে র‌্যাব সদর দপ্তরে নেয়া হয়। সেখানে বিভিন্ন বিষয়ে বিস্তারিত জানতে জিজ্ঞাসাবাদ করেন র‌্যাব কর্মকর্তারা। এর আগে, বিকেলে র‍্যাবের একটি দল পরীমনির বাসায় অভিযান চালায়। এসময় ভেতর থেকে দরজা লাগিয়ে ফেসবুকে লাইভে আসেন পরীমনি।

লাইভে তিনি বলেন, দিনদুপুরে কে বা কারা তাঁর বাসায় আক্রমণ করেছে। তিনি থানা-পুলিশ, ডিবির কর্মকর্তা ও তাঁর পরিচিতজনদের কাছে ফোন করে তাঁকে বাঁচানোর আহবান জানান। র‍্যাব সদস্যরা বারবার পরিচয় দিলেও ভেতর থেকে দরজা খুলছিলেন না পরীমনি। পরে বিকেল ৪ টা ৩৫ মিনিটে দরজা খুলে দেয়া হলে র‍্যাব সদস্যরা ভেতরে ঢোকেন। এরপর শুরু হয় তল্লাশি। এক পর্যায়ে পরীমনিকে আটক করা হয়।

সর্বশেষ খবর

আরো পড়ুন