ঢাকা      সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

১০ বছরের ছেলেসহ হাজির নায়ক যশের স্ত্রী

IMG
14 September 2021, 5:46 PM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: টালিগঞ্জের নায়িকা সাংসদ নুসরাত এর আগে প্রেম, বিয়ে, বিচ্ছেদের একাধিক ঘটনা নিয়ে আলোচনায় এসেছেন। কিন্তু এবার অন্যরকম খবর ছড়িয়েছে নুসরাতকে নিয়ে। আর তা হচ্ছে, তিনি মা হয়েছেন কিন্তু এই সন্তানের জন্মদাতা কে তা গোপন রেখেছেন।

এ নিয়ে চলছে নানা মুখরোচক আলোচনা। কেউ বলছেন এ সন্তানের বাবা নায়ক যশ দাসগুপ্ত। তবে সম্প্রতি ছেলের জন্ম নিবন্ধন করাতে গিয়ে সেখানে বাবার নাম এড়িয়ে গেছেন নায়িকা।

এই যখন অবস্থা নুসরাত-যশের রসায়ন নিয়ে তখন বোমা ফাটালের মুম্বাইয়ের এক নারী। শ্বেতা সিং কালহানস নামের এ নারী নিজেকে দাবি করলেন যশের স্ত্রী হিসেবে। তবে তিনি এও জানান, যশের সঙ্গে তার ডিভোর্স হয়ে গেছে। তাদের ১০ বছরের এক পুত্র সন্তানও রয়েছে! এই খবর শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়া ও টালিগঞ্জের শোবিজ পাড়ায়।

আনন্দবাজার ডিজিটালের কাছে যশের প্রাক্তন স্ত্রী বলেন, ‘আমাদের ডিভোর্স হয়ে গেছে। মুম্বাইয়ে যশের সঙ্গে আমার বিয়ে হয়েছিল। আমাদের ১০ বছরের ছেলেও আছে। তাছাড়া যশ এখন এমনিতেই বিতর্কের মধ্যে আছে। ওর সঙ্গে আমার সম্পর্ক নিয়ে খুব বেশি কিছু বলব না।

বছর তিনেক ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিলাম। এটা সেই সময়, যখন যশের সঙ্গে ডিভোর্স নিয়ে লড়ছি। ব্যস! ওইটুকুই। তার পর মুম্বাইয়ে ফিরে আসি। তার পর টলিপাড়ার সঙ্গে আর যোগাযোগ করিনি।’

তিনি আরও বলেন, ‘যশ আমার ছেলের বাবা। ওর সঙ্গে সেই সূত্র ধরে যেটুকু যোগাযোগ রাখতে হয় রাখি। আমাদের সন্তান পারস্পরিক হেফাজতের অধীনে। ডিভোর্সের সময় আমরা এই সিদ্ধান্ত নিয়েছিলাম। আর ভালবাসা? যশ যে দিন আমাদের পরিবার ছেড়ে চলে গিয়েছিল, সে দিন থেকেই ওর জন্য আমার ভালবাসা উধাও হয়ে গিয়েছে।’

নুসরাত জাহানের সঙ্গে নাম জড়িয়ে বারবার বিতর্কের মুখে পড়ছেন অভিনেতা যশ দাশগুপ্ত। অনেকেই মনে করেছিলেন, এই বিতর্কের জন্য একেবারে শেষ হতে চলেছে যশের ক্যারিয়ার। নিন্দুকের মুখে ছাই দিয়ে যশ কিন্তু ঠিকই একের পর এক ছবি, মিউজিক ভিডিওতে সই করে চলেছেন।

তবে এবার এতদিনের পুরনো বিয়ের খবর লুকিয়ে রাখার প্রতিক্রিয়া কি হতে পারে যশের জন্য তা নিয়ে বেশ শংকাই দেখা দিয়েছে। অনেকে যশের সমালোচনা করছেন। কেউ কেউ তাকে নারীলোভী বলেও মন্তব্য করছেন।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

সর্বশেষ খবর

আরো পড়ুন