ঢাকা      শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

সরকারী চাকরির প্রলোভন, প্রতারক চক্রের সদস্য গ্রেফতার

IMG
19 September 2021, 5:33 PM

যশোর, বাংলাদেশ গ্লোবাল: সরকারী চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাৎকারী প্রতারক চক্রের সদস্য মোঃ ইউনুছ আলী সরদার (৩০) কে যশোর কেশবপুর থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

গ্রেফতার ইউনুস আলী সরদার কেশবপুর উপজেলার সারুটিয়ার বাসিন্দা মৃত কওসার আলী সরদারের ছেলে।

যশোর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার জানান, সম্প্রতি বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়ার পর একদল প্রতারক বিভিন্ন মানুষের কাছ থেকে সরকারী চাকরি দেয়ার কথা বলে অর্থ আত্মসাৎ করছে এমন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার সন্ধ্যায় কেশবপুর থানার কলাগাছি বাজারে পুলিশ অভিযান চালায়।

সেখান থেকে পুলিশ, সেনাবাহিনী, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ইত্যাদি সরকারী দপ্তরে চাকুরি প্রত্যাশীদের চাকুরি দেওয়ার প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাৎকারী প্রতারক চক্রের সদস্য মোঃ ইউনুছ আলী সরদারকে গ্রেফতার করে। তার সাথে থাকা সন্দেহভাজন একটি চোরাই ১২৫ সিসি লাল-কালো রংয়ের বাজাজ ডিসকভার মোটরসাইকেল, একটি মোবাইল সেট ও মোবাইল সেট থেকে প্রাপ্ত জালজালিয়াতির সকল তথ্য জব্দ করে।

তাকে প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদে ও তার ব্যবহৃত মোবাইল ফোনের ফেসবুক আইডির ম্যাসেঞ্জারে সাম্প্রতিক বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ দেয়ার নামে প্রতারণা করে প্রার্থীদের কাছ থেকে আবেদন পত্র সংগ্রহ ও অর্থ গ্রহণের তথ্য প্রমাণ পায় পুলিশ। রুপন কুমার সরকার আরও জানান, গ্রেফতারকৃত ইউনুস একটা সংঘবদ্ধ প্রতারক চক্রের সদস্য এবং তার সহযোগীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে। এ ব্যাপারে কেশবপুর থানার মামলা হয়েছে।



বাংলাদেশ গ্লোবাল/এমএন




সর্বশেষ খবর

আরো পড়ুন