ঢাকা      শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

টিকা নেওয়ার আগেই সনদ

IMG
21 September 2021, 9:20 PM

নরসিংদী, বাংলাদেশ গ্লোবাল: করোনা ভ্যাকসিনের প্রথম ডোজের পর দ্বিতীয় ডোজ না নিয়েও মিলেছে টিকার সনদ। ঘটনাটি ঘটেছে নিরসিংদী জেলার মনোহরদী পৌর এলাকার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মৃত নিজাম উদ্দীনের ছেলে মো. আলাউদ্দীনের সাথে।

আলাউদ্দীন জানান, তিনি গত ৭ আগস্ট মনোহরদী পৌরসভার টিকাদান কেন্দ্র থেকে করোনার প্রথম ডোজের টিকা গ্রহণ করেন। সেখানে তার দ্বিতীয় ডোজের টিকা গ্রহণের তারিখ নির্ধারিত হয় ৮ সেপ্টেম্বর।

তিনি জানান, নির্ধারিত তারিখে কেন্দ্রে গিয়ে তিনি জানতে পারেন, তার দ্বিতীয় ডোজের টিকা দেওয়া হয়ে গেছে। এ পরিস্থিতিতে হতভম্ব আলাউদ্দীন বাড়ি ফিরে আসেন। পরবর্তীতে তার মোবাইল ফোনে একটি ম্যাসেজ আসে। যাতে বলা হয়, তার উভয় ডোজের টিকাদান সম্পন্ন হয়েছে। এ মর্মে তার নামে একটি সনদও ইস্যু করা হয়।

সনদটির প্রিন্ট কপি তুলে দেখা যায়, তিনি করোনার ভ্যাকসিন উভয় ডোজ গ্রহণ করেছেন ও এ সংক্রান্ত একটি সনদ লাভ করেছেন। তবে দেখা যায়, তার প্রথম ডোজের টিকা গ্রহণের তারিখ আর সনদে উল্লেখিত তারিখ এক নয়। আর দ্বিতীয় ডোজের টিকা না নিলেও দ্বিতীয় ডোজ গ্রহণের একটি তারিখ উল্লেখ করা হয়েছে তাতে। সনদে সেটি ১৩ সেপ্টেম্বর।

এ বিষয়ে মনোহরদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীম আহমেদ জানান, এতে অসুবিধা নেই। অগ্রিম সনদ চলে এসেছে, এখন টিকা নিলেই হবে।


বাংলাদেশ গ্লোবাল/এমএন

সর্বশেষ খবর

আরো পড়ুন