ঢাকা      শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

আলোচনায় যশ-নুসরাতের ফটোশুট

IMG
13 October 2021, 9:00 AM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: বর্তমানে টলিউডের সব থেকে বিখ্যাত ও চর্চিত জুটি নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। দুজনকে নিয়ে আলোচনা যেন থামছেই না। নানা ইস্যুতে একের পর এক আলোচনায় উঠে আসছেন তারা। সম্প্রতি শেষ করেছেন পূজার বিশেষ ফটোশুট। যা এরই মধ্যে নতুন করে আলোচনার খোরাক জুগিয়েছে।

এক সংবাদমাধ্যমের হয়ে সম্প্রতি ফটোশুট করেছেন যশরত জুটি। আর যা দেখে চোখ ছানাবাড়া সকলের। এই গরমে আরও বেশি বেশি করে গরম লাগতে বাধ্য। নানা ধরনের এথনিক আউটফিটে ক্যামেরাবন্দি হয়েছেন নুসরাত-যশ। নিজেদের সম্পর্কে দিন কয়েক আগেই পরোক্ষভাবে শিলমোহর দিয়েছেন নুসরাত। যশের জন্মদিনে ‘হাজবেন্ড’ লেখা কেক উপহার দিয়ে সবটাই স্পষ্ট করে দিয়েছেন তিনি।

আগস্টে পুত্র সন্তান ঈশানের জন্ম দেন যশ আর নুসরাত। তারপর ১৩ দিনের মাথায় নতুন মাকে দেখা যায় কাজে ফিরতে। এক স্যোলেঁর উদ্বোধনে হাজির হয়েছিলেন তিনি। তারপর থেকে তাকে বেশিরভাগ সময় দেখা গিয়েছে যশের সঙ্গে। এমনকি, বিশ্বকর্মা পূজার দিন সিঁদুর পরেও সকলের সামনে এসেছিলেন নুসরাত।

যদিও ছেলের ছবি এখনও শেয়ার করেননি তারকা জুটি। নুসরাত স্পষ্ট জানিয়ে দিয়েছেন, এই সিদ্ধান্ত পুরোটাই ঈশানের বাবা যশের। যশ যেদিন চাইবে, সেদিনই তিনি ছেলের ফটো শেয়ার করবেন।

আপাতত ছেলের বেড়ে ওঠার প্রতিটা মুহূর্ত উপভোগ করছেন তাঁরা একসঙ্গে। পাশাপাশি করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় কাজেও মন দিয়েছেন। আর নানা বিতর্ক তো আছেই।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

সর্বশেষ খবর

আরো পড়ুন