ঢাকা      শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

আজ ফের শাহরুখ পুত্রের জামিন শুনানি

IMG
13 October 2021, 12:24 PM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: মাদক মামলায় গ্রেপ্তার বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। আজ (১৩ অক্টোবর) ফের তার জামিন শুনানি অনুষ্ঠিত হবে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ইতোমধ্যে শুনানিতে অংশ নিতে মান্নাত থেকে আদালতের উদ্দেশ্যে রওনা হয়েছেন শাহরুখ ও গৌরী খান। আজকের শুনানিতে আরিয়ানের হয়ে জামিনের জন্য লড়বেন অ্যাডভোকেট অমিত দেশাই। এর আগে ‘হিট অ্যান্ড রান’ মামলায় অভিনেতা সালমান খানের প্রতিনিধিত্ব করেছিলেন তিনি। মামলা থেকে অব্যাহতিও পেয়েছিলেন সালমান।

গত ১১ অক্টোবর আরিয়ান খানের জামিন আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) আদালতের কাছে আরো সময় প্রার্থনা করলে ১৩ অক্টোবর পরবর্তী শুনানির দিন ধার্য করেন মুম্বাই সেশন আদালত।

এর আগে গত ৭ অক্টোবর মেট্রোপলিটন আদালতে হাজির করা হয় আরিয়ানকে। এ সময় তার আইনজীবী জামিন আবেদন করলে তা নাকচ করে বিচার বিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ দেন এবং নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) রিমান্ড বাড়ানোর আবেদন করলে তা-ও নাকচ করেন আদালত।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়ার উদ্দেশ্যে রওনা হওয়া একটি প্রমোদতরী থেকে আরিয়ানসহ আট জনকে আটক করে এনসিবি। রেভ পার্টিতে মাদক সেবনের দায়ে তাদের আটক করা হয়। পরবর্তী সময়ে জেরার পর তাদের গ্রেপ্তার করে এনসিবি।

জানা যায়, কোর্ডেলিয়া নামের প্রমোদতরীটি মুম্বাই থেকে গোয়ার উদ্দেশ্যে রওনা হয়ে মাঝ সমুদ্রে যাওয়ার পর পার্টি শুরু হয়। এরপর এনসিবি কর্মকর্তারা অভিযান চালিয়ে বুঝতে পারেন সেখানে মাদক পার্টি চলছে। এই প্রমোদতরী থেকে কোকেইন, হাশিশ, এমডি-এর মতো মাদক পাওয়া গেছে বলে দাবি করেছে এনসিবি।

বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সর্বশেষ খবর

আরো পড়ুন