ঢাকা      শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

বিএনপি দলটি প্রতিষ্ঠিত হয়েছিল বন্দুকের নলের মুখে: কৃষিমন্ত্রী

IMG
13 October 2021, 7:28 PM

টাঙ্গাইল, বাংলাদেশ গ্লোবাল: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বিএনপির মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দ্যেশ্য করে বলেছেন, বিএনপি সব সময়ই পলায়নকারী দল। দেশ ও দেশের মানুষের কল্যাণে ও দু:সময়ে তারা কখনই এগিয়ে আসে নি। বরং তারা পালিয়ে থেকেছে। বিএনপি দলটি প্রতিষ্ঠিত হয়েছিল বন্দুকের নলের মুখে, ক্যান্টনমেন্টে। জনগণের সাথে আপনাদের কোন সম্পর্ক নেই। জনগণের কল্যাণে আপনারা কখনও কোন কাজ করেন নি। ধনী-বণিক ও সুযোগসন্ধানীদের জন্য কাজ করেছেন।

বুধবার (১৩ অক্টোবর) দুপুরে টাঙ্গাইলের ধনবাড়ীতে উপজেলা পরিষদ মিলনায়তনে গরীব, অসহায় ও দু:স্থ্য ব্যক্তির মাঝে ঢেউটিন ও অর্থ সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, দেশের উন্নয়ন না করায় আপনারা সব সময়ই জনবিচ্ছিন্ন ছিলেন। এখনও জনবিচ্ছিন্ন আছেন। ভবিষ্যতেও থাকবেন। আপনাদের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট বিদেশে পালিয়ে থেকে রিমোট কন্ট্রোলের মাধ্যমে দল চালাচ্ছে। আপনারা আর কোনদিন এদেশের মানুষের কাছে গ্রহণযোগ্যতা পাবেন না।

ড. রাজ্জাক আরও বলেন, আওয়ামী লীগের ভিত্তি ও শক্তি হলো এদেশের জনগণ। জনগণের কল্যাণে ও জীবনমান উন্নয়নে আওয়ামী লীগ আন্দোলন, সংগ্রাম ও কাজ করে আসছে। শত জুলুম-নির্যাতনের মধ্যেও আওয়ামী লীগের পালানোর ইতিহাস নেই। আওয়ামী লীগ দেশ স্বাধীন করেছে, এই দল, দলের নেতাকর্মী ও দল প্রধান কোনদিন দেশ এবং জনগণ ছেড়ে পালাবে না। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের দায়িত্ব নেয়ার পর থেকে শত বিপদ ও প্রতিকূলতার মাঝেও জনগণের পাশে রয়েছেন। ভবিষ্যতেও কখনও পালাবেন না। দেশের আপামর জনগণ তাঁর পাশে রয়েছে।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) হাবিবুর রহমান সুমন। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. সামিউল হক। আরও বক্তব্য দেন ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান হারুনার রশীদ হীরা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাফিজুর রহমান শোভা, সাধারণ সম্পাদক মীর ফারুক আহমাদ ফরিদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারাহ ফাতিহা তাকমিলা, উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শামছুল হুদা, মহিলা ভাইস চেয়ারম্যান জেব-উন-নাহার লিনা বকল প্রমূখ।

অনুষ্ঠান শেষে উপজেলা ৫১ টি হতদরিদ্র পরিবারের মাঝে ১ বান্ডেল করে ঢেউ টিন, ৩ হাজার টাকা ও দুটি শিক্ষা প্রতিষ্ঠান মাঝে সহায়তা প্রদান করা হয়।



বাংলাদেশ গ্লোবাল/এমএন

এ বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

আরো পড়ুন