ঢাকা      সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

বিদ্রোহীদের পরবর্তীতে মনোনয়ন দেবে না আওয়ামী লীগ

IMG
20 November 2021, 10:28 AM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: বিদ্রোহী প্রার্থীদের পরবর্তীতে দলীয় মনোনয়ন দেয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, ভবিষ্যতে কোথাও যদি দলের সিদ্ধান্তের বাইরে কেউ বিদ্রোহীদের নাম পাঠায় বা সহযোগিতা করে - তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। কোন জেলা, উপজেলা এমনকি জনপ্রতিনিধিও কোন বিদ্রোহীর পক্ষে কাজ করেন কিংবা ইন্ধন দেন - তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

শুক্রবার রাতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। সহযোগী সংগঠনগুলোর সম্মেলন নিয়ে কথা হয়েছে কিনা - সাংবাদিকরা জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, বৈঠকে সহযোগী সংগঠনের বিষয়ে কোনো আলাপ হয়নি। আমাদের দলের কিছু ইউনিটের সম্মেলনের বিষয়ে আলোচনা হয়েছে।

গাজীপুর সিটি করপোরেশনের মেয়রকে দল থেকে বহিষ্কার করা হয়েছে জানিয়ে তিনি সাংবাদিকদের জানান, শুধু গাজীপুর মহানগরের সাধারণ সম্পাদক পদ থেকেই নয়, দলের সাধারণ সদস্য পদ থেকেও তাঁকে বহিস্কার করা হয়েছে। জাহাঙ্গীর আলমের বিষয়ে দলীয় ফোরামে সবার মতামত চান আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এসময় সবাই জাহাঙ্গীরকে বহিস্কারের পক্ষে মত দেন।

সর্বশেষ খবর

আরো পড়ুন