ঢাকা      সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও শান্তিকালীন পদকপ্রাপ্ত সেনা সদস্যদের সংবর্ধনা

IMG
23 November 2021, 3:36 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা সেনা সদস্য এবং ২০২০-২০২১ সালে শান্তিকালীন (বিভিন্ন শান্তি রক্ষা মিশনের সময়) পদক পাওয়া সেনা সদস্যদের সংবর্ধনা এবং পদক দিয়েছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দীন আহমেদ।

মঙ্গলবার (২৩ নভেম্বর) সেনাবাহিনীর বীর মুক্তিযোদ্ধা সেনা সদস্যদের সম্মানে ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে এ সংবর্ধনা অনুষ্ঠান হয়।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর-আইএসপিআর থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে ২০২০-২০২১ সালে নানা জায়গায় শান্তি রক্ষা মিশনে গিয়ে বিভিন্ন প্রশংসনীয় এবং বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ অসামান্য সেবা পদক (ওএসপি) পাওয়া ৬ জন, বিশিষ্ট সেবা পদক (বিএসপি) পাওয়া ২০ জনসহ ২৬ জন সেনা সদস্যকে সেনাবাহিনী প্রধান এস এম শফিউদ্দিন আহমেদ এ পদক তুলে দেন।

সেনাপ্রধান অনুষ্ঠানের শুরুতেই খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা সেনা সদস্যদের মহান মুক্তিযুদ্ধকালীন বীরত্বগাঁথা এবং শান্তিকালীন পদকপ্রাপ্তদের প্রশংসনীয় কর্মকাণ্ডের বিষয় তুলে ধরেন।

অনুষ্ঠানের সেনাসদস্যসহ ঢাকায় কর্মরত ঊর্ধ্বতন সেনা কর্মকর্তারা উপস্থিত ছিলেন। প্রতিবছরই সেনাবাহিনী সদর দফতর জাতির গর্ব বীর সন্তানদের সম্মানে এ ধরনের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে থাকে বলে জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

সর্বশেষ খবর

আরো পড়ুন