ঢাকা      সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

জুভেন্টাসকে বিধ্বস্ত করে শেষ ষোলোয় চেলসি

IMG
24 November 2021, 9:37 AM

স্পোর্টস ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: ঘরের মাঠ স্টামফোর্ড ব্রিজে সফরকারী জুভেন্টাসকে রীতমত বিধ্বস্ত করেছে চেলসি। ইতালিয়ান জায়ান্টদের ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে টমাস টুখেল দল। এতে উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলো নিশ্চিত করেছে বর্তমান চ্যাম্পিয়ন চেলসি।

গ্রুপ পর্বে দুই দলের আগের দেখায় জুভেন্টাসকে তাদের ঘরে ১-০ ব্যবধানে হারিয়েছিল চেলসি। মঙ্গলবার রাতে গ্রুপ পর্বের ম্যাচে ৪-০ গোলে জিতেছে ইংলিশ দলটি। এতে ৫ ম্যাচে ৪ জয়ে ১২ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন লিগের নক আউট পর্বে চেলসি।

ম্যাচের ২৫ মিনিটে গোলের খাতা খোলে স্বাগতিকরা। হাকিম জিয়েখের কর্নার থেকে পাঠানো বলে হেড দিয়ে টনি রুদিগের দেন সতীর্থ ট্রেভোহ চালোবাহকে। তিনি বল জালে জড়াতে ভুল করেননি। এগিয়ে যায় চেলসি। ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় ব্লুজরা।

বিরতি থেকে ফিরে ৫৮তম মিনিটে বেন চিলওয়েলের ক্রস ডি-বক্সে ক্লিয়ার করতে ব্যর্থ হয় জুভেন্টাস। বুক দিয়ে নামিয়ে দুরূহ কোণ থেকে ডান পায়ের শটে ঠিকানা খুঁজে নেন জেমস। এর ৩ মিনিট জটলার মধ্য থেকে রুবেন লফটাস চেক বামদিকে বল দেন হাডসনকে। তিনি বাম পায়ের শটে জালে পাঠান বল। ব্যবধান বেড়ে ৩-০ হয়।

যোগ করা সময়ে চার নম্বর গোলটি করেন দ্বিতীয়ার্ধে বদলি নামা টিমো ভেরনার। বামদিক থেকে হাকিম জিয়েখের ক্রসে গোল পোস্টের কাছে পা লাগিয়ে নিশানা ভেদ করেন ভেয়ার্নার। এতে ৪-০ ব্যবধানের বিড় জয় নিয়ে মাঠ ছাড়ে চেলসি।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

সর্বশেষ খবর

আরো পড়ুন