ঢাকা      সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

স্কুলছাত্রীকে অপহরণ, নয় দিনেও গ্রেফতার হয়নি অভিযুক্ত

IMG
24 November 2021, 7:46 PM

ঠাকুরগাঁও, বাংলাদেশে গ্লোবাল: ঠাকুরগাঁও পৌর শহরের বাজারপাড়ায় ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রী (১১) কে অপহরণের নয় দিন পেরিয়ে গেলেও অপহারণকারীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

গত ১৩ নভেম্বর ওই ছাত্রীকে সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠ থেকে অপহরণ করে নিয়ে যায় স্বপন (১৮) নামে এক যুবক। এ ঘটনায় ১৫ নভেম্বর ছাত্রীর মা বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, ঘটনার দিন ওই ছাত্রী বান্ধবীর সাথে বড় মাঠে ফুচকা খেতে যায়। সেখান থেকে অজ্ঞাত অটো চার্জার যোগে স্বপন ৪/৫ জন সহযোগিসহ অপহরণ করে নিয়ে যায় ছাত্রীকে।

ছাত্রীর মা তার বান্ধবীর সাথে মোবাইলে কথা বলে বিষয়টি জানতে পেরে বিশ্বাস করেননি। পরবর্তীতে কিছু আত্মীয়-স্বজনসহ স্বপনের বাড়ি সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের শিমুলডাঙ্গী গুচ্ছগ্রামে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে স্বপনের নাম উল্লেখ করে ও ৪/৫ জনকে অজ্ঞাত করে সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ও অপহরণ ও সহায়তার অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন।

পুলিশ ১৯ নভেম্বর ওই ছাত্রীকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে। ঘটনার ৯ দিন পেরিয়ে গেলেও আসামীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। স্বপন সদর উপজেলার গড়েয়া শিমুলডাঙ্গী গুচ্ছগ্রামের বেলালের ছেলে।


বাংলাদেশে গ্লোবাল/এমএন

সর্বশেষ খবর

আরো পড়ুন