ঢাকা      সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

ঢাকা উত্তর সিটি কপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় সংবাদ কর্মীর মৃত্যু

IMG
25 November 2021, 5:30 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: রাজধানীতে সিটি করপোরেশনের ময়লার গাড়ি চাপায় আবার এক প্রাণ ঝরলো। আজ বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে বসুন্ধরা সিটি কমপ্লেক্সের উল্টো দিকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ময়লা গাড়ির চাপায় প্রাণ হারালেন আহসান কবির খান নামের এক ব্যক্তি। তিনি দৈনিক প্রথম আলোর সাবেক কর্মী। এর আগে, বুধবার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ি চাপায় মৃত্যু হয় নটরডেম কলেজের ছাত্র নাঈম হাসানের। এ ঘটনায় বিক্ষোভ চলছে নগরজুড়ে।

বসুন্ধরা সিটির সামনের ঘটনা নিয়ে প্রত্যক্ষদর্শী সাব্বির বলেন, অন্য সব যানবাহনের সঙ্গে উত্তর সিটির ময়লার গাড়িটি আটকে ছিল। সিগন্যাল ছাড়া মাত্রই সিগন্যালে থাকা একটি মোটর সাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেলে থাকা আহসান কবীর খান ছিটকে পড়েন। তিনি বাইকের পেছনে ছিলেন। তাঁর মাথার ওপর দিয়ে গাড়ির চাকা চলে যায়। এরপর পেছন থেকে লোকজন ধাওয়া দেয় গাড়িটিকে। গ্রিন রোড সিগন্যাল পর্যন্ত গিয়ে চালক এবং তাঁর সহযোগী গাড়ি সেখানে রেখে পালিয়ে যান।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, মোটর সাইকেলে দু’জন ছিলেন। আরেকজন কোথায় পুলিশ তা বলতে পারছে না। আহসান কবীর খানকে ধরাধরি করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই এলাকার ট্রাফিক সার্জেন্ট অসীম কুমার সূত্রধর বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাঁরা আর মোটর সাইকেলটি পাননি। ধারণা করা হচ্ছে, মোটর সাইকেলে দু’জন ছিলেন।

নিহত কবীরের মাথা থেঁতলে গেছে। তাঁকে খালি চোখে চেনার কোনো উপায় নেই। তাঁর কাছে থাকা পরিচয়পত্র থেকে তাঁকে শনাক্ত করা হয়। বুধবার ঢাকার কামরাঙ্গীরচরের বাসা থেকে আরামবাগে নটরডেম কলেজে যাওয়ার পথে গুলিস্তানে রাস্তা পার হওয়ার সময় ঢাকা দক্ষিণ সিটির ময়লার গাড়ি চাপায় মৃত্যু হয় নাঈম হাসানের।

সর্বশেষ খবর

আরো পড়ুন