ঢাকা      সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

গাজীপুর মহানগর আওয়ামী লীগে জাহাঙ্গীরের জায়গায় আতাউল্লাহ

IMG
25 November 2021, 5:47 PM

গাজীপুর, বাংলাদেশ গ্লোবাল: গাজীপুর সিটি করপোরেশনের সাময়িক বরখাস্ত মেয়র জাহাঙ্গীর আলমের জায়গায় গাজীপুর মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করা হয়েছে আতাউল্লাহ মণ্ডলকে। তিনি মহানগর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। আজ বৃহস্পতিবার (২৫ নভেম্বর) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। সেখান বলা হয়, আওয়ামী লীগের গাজীপুর মহানগর শাখার সাধারণ সম্পাদক পদ শূন্য হওয়ায় দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী আতাউল্লাহ মণ্ডলকে গাজীপুর মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদে দায়িত্ব দেয়া হয়েছে।

গোপনে ধারণ করা জাহাঙ্গীর আলমের কথোপকথনের একটি ভিডিও গত সেপ্টেম্বর মাসে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জেলার কয়েকজন গুরুত্বপূর্ণ নেতা সম্পর্কে বিতর্কিত মন্তব্য করা হয়েছে বলে আওয়ামী লীগ নেতা-কর্মীরা অভিযোগ করেন। এর প্রেক্ষিতে শুক্রবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বৈঠকে জাহাঙ্গীর আলমকে দল থেকে বহিষ্কার করা হয়।

গত ১৯ নভেম্বর গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে জাহাঙ্গীর আলম বহিষ্কার হওয়ার পর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব গ্রহণ নিয়ে বেশ আলোচনা চলছিল। অনেকে কেন্দ্রীয় কমিটিতে দৌড়ঝাঁপ করেছেন। নিয়ম অনুযায়ী এক নম্বর যুগ্ম সাধারণ সম্পাদকের এই দায়িত্ব পাওয়ার কথা। তবে দলীয় একটি মহল প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক আতাউল্লাহ মণ্ডলকে অসুস্থ ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনে অপারগ বলে প্রচার করে আসছিল।

সর্বশেষ খবর

আরো পড়ুন