ঢাকা      সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

প্রার্থীর সমর্থকদের হামলায় আহত ৫, আহত কর্মীকে ঢাকায় প্রেরণ

IMG
25 November 2021, 5:55 PM

কুষ্টিয়া, বাংলাদেশে গ্লোবাল: কুষ্টিয়ার খোকসা উপজেলার জয়ন্তী হাজরা ইউনিয়নের নৌকা ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সাথে পাল্টাপাল্টি হামলায় দুগ্রুপের ৫ জন আহত হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় ফুলবাড়িয়া মোড়ে এই ঘটনা ঘটে। পরবর্তীতে প্রতিপক্ষের লোকজন রাত ৮ টার দিকে গোপালপুর গ্রামের মেম্বর প্রার্থীর বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে বলে জানা গেছে।

পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটেছে নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের সমর্থকের সাথে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাকিব খান টিপুর সমর্থকদের মধ্যে।

এলাকাবাসী জানান, নির্বাচনী প্রচারণা নিয়ে সন্ধ্যার দিকে একই ইউনিয়নের ফুলবাড়িয়া মোড়ে নৌকার প্রার্থীর সাথে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের বাকবিতন্ডার এক পর্যায়ে দু-পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হলে নৌকার সমর্থক মনিরুজ্জামান, খবিরুদ্দিন ও মানিকুজ্জামান আহত হন।

এসময় মনিরুজ্জামান গুলিবিদ্ধ হলে তাকে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

অপরদিকে রাত ৮ টার দিকে নৌকার সমর্থকরা একই ইউনিয়নের গোপালপুর গ্রামের মেম্বার প্রার্থী সিরাজ সর্দারের বাড়িতে হামলা চালিয়ে সুজন মাহমুদ ও সাইফুলকে আহত এবং বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে। বর্তমানে আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান হামলার ঘটনার সত্যতা স্বীকার করে জানান পাল্টাপাল্টি হামলায় দু -পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন। তবে গুলা-গুলির কোন ঘটনা ঘটেনি। এখনো পর্যন্ত কোন পক্ষ অভিযোগ দায়ের করেন নাই।



বাংলাদেশে গ্লোবাল/এমএন

সর্বশেষ খবর

আরো পড়ুন