ঢাকা      শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

কাপ্তান বাজারের আগুন নিয়ন্ত্রণে

IMG
08 January 2022, 8:16 AM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: রাজধানীর কাপ্তান বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ শনিবার (৮ জানুয়ারি) ভোর সাড়ে চারটার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট প্রায় সোয়া ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে পাইকারি ই বাজারের বেশ কয়েকটি দোকান পুড়ে গেছে বলে জানা গেছে। তবে কিভাবে আগুন লেগেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। র‌্যাব, ওয়াসা, বিদ্যুৎ এবং তিতাস গ্যাসের কর্মকতা-কর্মচারীরা ঘটনস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে কাজ করেন।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আবদুল হালিম সাংবাদিকদের জানান, ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট সোয়া এক ঘণ্টা চেষ্টা চালিয়ে সকাল ছয়টা ৮ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনের ক্ষয়-ক্ষতি ও সূত্রপাত জানতে কাজ করছে ফায়ার সার্ভিস।

এ তথ্য নিশ্চিত করে ফায়ার সার্ভিসের মিডিয়া সেলের কর্মকর্তা মেহেদী হাসান হৃদয় বলেন, ভোর চারটা ৪৫ মিনিটে অগ্নিকাণ্ডের খবর পেয়ে চারটা ৫২ মিনিটে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১২০ জন কাজ করেন বলেও জানান তিনি। তবে তাৎক্ষণিকভাবে আগুনের সূত্রপাত ও ক্ষয়-ক্ষতির পরিমাণ জানাতে তিনি পারেননি।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন