ঢাকা      রবিবার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবভনে আওয়ামী লীগ

IMG
17 January 2022, 5:02 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: নির্বাচন কমিশন গঠনসহ বেশকিছু ইস্যুতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সংলাপে অংশ নিতে দলের সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবভনে প্রবেশ করেছে আওয়ামী লীগ। সোমবার (১৭ জানুয়ারি) বিকেল ৪টার দিকে প্রধানমন্ত্রীর গাড়িবহর বঙ্গভবনে ঢোকে। বঙ্গভবনের দরবার হলে রাষ্ট্রপতির সঙ্গে তাদের বৈঠক হবে।

প্রতিনিধি দলে শেখ হাসিনার সঙ্গে আছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মো. আব্দুর রাজ্জাক, মুহাম্মদ ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান।

আগামী ১৪ ফেব্রুয়ারি প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার নেতৃত্বাধী বর্তমান নির্বাচন কমিশনের মেয়াদ শেষ হচ্ছে। নতুন কমিশন গঠনের জন্য রাজনৈতিক দলগুলোর মতামত জানতেই রাষ্ট্রপতির সঙ্গে এ সংলাপ অনুষ্ঠিত হচ্ছে।

গত ২০ ডিসেম্বর বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে সংসদের প্রধান বিরোধী দল জাতীয় পার্টির সঙ্গে মতবিনিময়ের মধ্য দিয়ে এবারের সংলাপ শুরু হয়।

বিএনপি রাষ্ট্রপতির সঙ্গে সংলাপে অংশ নেয়নি। এছাড়া সিপিবি, বাসদ, জেএসডিসহ সাতটি দল এ সংলাপে অংশ নেবে না বলে জানিয়ে দিয়েছে।

বাংলাদেশ গ্লোবাল/এনএস

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন