ঢাকা      রবিবার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

চুয়াডাঙ্গার ডিসি ও সিভিল সার্জন করোনায় আক্রান্ত

IMG
17 January 2022, 5:14 PM

চুয়াডাঙ্গা, বাংলাদেশ গ্লোবাল: চুয়াডাঙ্গায় নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান ও সিভিল সার্জন ডা: সাজ্জাৎ হাসান করোনায় আক্রান্ত হয়েছেন।

শনাক্তের বিষয়টি রোববার (১৬ জানুয়ারী) রাতে নিশ্চিত করেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের করোনা পরীক্ষা কেন্দ্র।

চুয়াডাঙ্গা সদর হাসপাতাল সূত্রে জানা গেছে , উপসর্গ থাকায় রোববার দুপুরে নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান ও জেলার সিভিল সার্জন ডা: সাজ্জাৎ হাসান করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ওই দিন বিকালে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে জেলা প্রশাসক ও জেলা সিভিল সার্জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া যায়। আরো নিশ্চিত হতে কুষ্টিয়া পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা: সাজ্জাৎ হাসান জানান, করোনা পরীক্ষার জন্য জেলা প্রশাসক ও আমি দুপুরে নমুনা দিয়ে ছিলাম। বিকালে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে করোনা ফলাফল পজিটিভ আসে। রিপোর্টের পর আমি নিজ বাড়িতে হোম আইসোলেশনে আছি।

এদিকে, ডিসি বর্তমানে হোম কোয়ারেন্টিনে রয়েছেন বলে জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) জাকির হোসেন নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, গত ১৩ জানুয়ারি চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান যোগদান করেন এবং গত ১০ জানুয়ারি জেলা সিভিল সার্জন ডা: সাজ্জাৎ হাসান চুয়াডাঙ্গায় যোগদান করেন।


বাংলাদেশ গ্লোবাল/এমএন

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন