ঢাকা      রবিবার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

পুলিশের পিকআপ পুকুরে, ২ এসআই নিহত

IMG
18 January 2022, 8:56 AM

নারায়নগঞ্জ, বাংলাদেশ গ্লোবাল: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় পিকআপ ভ্যান পুকুরে পড়ে দুই পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। সোমবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার দত্তপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ফরিদপুরের ভাঙ্গার মুনসুরাবাদ এলাকার কাজী নুরুল ইসলামের ছেলে কাজী সালেহ আহমেদ এবং গোপালগঞ্জের ভাটপাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে শরীফুল ইসলাম। দুই জনই সোনারগাঁ থানায় এসআই পদে কর্মরত ছিলেন।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) এস এম শফিকুল ইসলাম জানান, নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে একটি প্রেস ব্রিফিং শেষে কাজী সালেহ, শরিফুল ইসলাম ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রফিকুল ইসলাম থানায় ফিরছিলেন। সোনারগাঁয়ের দত্তপাড়া এলাকায় তাদের বহনকারী পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। এ সময় স্থানীয়রা উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কাজী সালেহ ও শরিফুলকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

প্রত্যক্ষদর্শী টমটমচালক মোক্তার হোসেন জানান, সন্ধ্যা পৌনে ৭টার দিকে দত্তপাড়া বাদশা গ্যারেজের একটু সামনে একটি পিকআপ ভ্যান দ্রুত এসে পুকুরে পড়ে তলিয়ে যায়। পরে স্থানীয়রা পুকুর থেকে পুলিশের তিন সদস্যকে উদ্ধার করে। এরপর আমার টমটমে হাসপাতালে নিয়ে আসি। তাদের মধ্যে দুই জনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী মুনসুর আলী বলেন, রশি বেঁধে পিকআপ ভ্যানটি উল্টে ইট দিয়ে গ্লাস ভাঙা হয়। এরপর তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, আহত এএসআইকে আমি চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে এসেছি।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন